Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৯ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭, ২:২৬ অপরাহ্ণ
Globe-Uro

বেরোবি’র ক্যাফেটেরিয়া শীঘ্রই চালুকরণে ব্যবস্থাপনা কমিটি


১৬ জুলাই ২০১৭ রবিবার, ০১:৩৪  এএম

বেরোবি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


বেরোবি’র ক্যাফেটেরিয়া শীঘ্রই চালুকরণে ব্যবস্থাপনা কমিটি

রংপুর : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দীর্ঘ দিনের প্রত্যাশা কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া চালু হওয়ারপ্রত্যাশাকে সামনে রেখে বেরোবির নতুন উপাচার্য ড. নাজমুল আহসান কলিমউল্লাহ শীঘ্রই ক্যাফেটেরিয়া চালুকরণে ব্যাস্থাপনা ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছেন ।

বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনাকে আহবায়ক এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ছদরুল ইসলাম সরকারকে সদস্য সচিব করে এই কমিটি গঠন করা হয়েছে বলে শনিবার বিকেলে উপাচার্যের একান্ত সচিব আমিনুর রহমান জানিয়েছেন।

ক্যাফেটেরিয়া ব্যবস্থাপনা কমিটির আহবায়ক ড. সরিফা সালোয়া ডিনা শনিবার বিকেলে প্রতিবেদককে মুঠোফোনে জানান, ক্যাফেটেরিয়া ব্যবস্থাপনা কমিটির আহবায়ক হিসেবে আমাকে দায়িত্ব দেয়ার বিষয়টি বেশকিছুক্ষণ আগে জানতে পেরেছি।

বিশ্ববিদ্যালয় বর্তমানে একটি গতিশীল ও ইতিবাচক প্রক্রিয়ার এগিয়ে যাচ্ছে। বর্তমান উপাচার্য আসার পরপরই বেশকিছু উদ্যোগ গহন করা হয়েছে যার অনেকগুলো বাস্তবায়ন হয়েছে এবং হচ্ছে।

ক্যাফেটেরিয়া যত দ্রত সম্ভব চালু করতে কমিটির সকলকে নিয়ে কি করণীয় তা ঠিক করা হবে। রোববার ক্যাম্পাসে গিয়ে কমিটির অন্যান্যদের সাথে বসে কথা বলব। আমি মনে করি,ক্যাফেটেরিয়া চালু করতে কমিটির জোরালো উদ্যোগ, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ গণমাধ্যমকর্মীদের সমন্বিত সহযোগিতা প্রয়োজন।

ভবন নির্মাণের প্রায় চার বছর অতিবাহিত হলেও আজ পযর্ন্ত ক্যাফেটেরিয়া চালু করতে পারেনি বিশ্ববিদ্যালয় প্রশাসন। এর আগে সাবেক উপাচার্য অধ্যাপক ড. একেএম নূর-উন-নবীর আমলে ক্যাফেটেরিয়া চালু করতে কয়েকদফায় ব্যবস্থাপনা কমিটি গঠিত হলেও কোনো সফলতার আলো দেখাতে পারেনি কমিটিগুলো।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

শিক্ষা -এর সর্বশেষ

Hairtrade