Bahumatrik Logo
 
৯ শ্রাবণ ১৪২৪, সোমবার ২৪ জুলাই ২০১৭, ৬:৫২ অপরাহ্ণ
Globe-Uro

বেরোবিতে জনসংযোগ বিষয়ক প্রশিক্ষণ শুরু


১৪ জুলাই ২০১৭ শুক্রবার, ০৩:২৭  এএম

বেরোবি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


বেরোবিতে জনসংযোগ বিষয়ক প্রশিক্ষণ শুরু
ছবি: বহুমাত্রিক.কম

রংপুর : জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের আয়োজনে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে তিন দিনব্যাপী জনসংযোগ ও উন্নয়ন যোগাযোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। বৃহস্পতিবার প্রথমদিনের মত প্রশিক্ষণ শুরু হয় । আগামী ১৫ জুলাই শনিবার পর্যন্ত এই কর্মশালা চলবে।

প্রশিক্ষণ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের কর্মকর্তা-কর্মচারী, উপাচার্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন বিভাগের শিক্ষক এবং বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যরা প্রশিক্ষনার্থী হিসেবে অংশ নিচ্ছেন।

কর্মশালায় মূল সঞ্চালক হিসেবে প্রশিক্ষণ দিচ্ছেন জার্নালিজম অ্যান্ড ইনফরমেশন রিসার্চ ইউনিক ফাউন্ডেশন (জিরাফ) এর চেয়ারম্যান ড. অলিউর রহমান। কর্মশালায় সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান।

প্রশিক্ষণ কর্মশালার মূল সঞ্চালক ড. অলিউর রহমান বলেন, যোগাযোগই হলো সবচেয়ে বড় শক্তি। কোনো প্রতিষ্ঠানের জনসংযোগ দপ্তর এই যোগাযোগের দায়িত্ব পালন করে থাকে। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগ এরকম প্রশিক্ষণের মাধ্যমে সমৃদ্ধ হবে বলে আশা করছি।

প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও বলেন, জনসংযোগ যে কোনো প্রতিষ্ঠানের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। প্রতিষ্ঠানের ভাবমূর্তি তুলে ধরতে জনসংযোগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। এসব দিক বিবেচনা করেই এ রকম একটি প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে।’

উল্লেখ্য,সকাল ৯.৩০টায় শুরু হয়ে প্রথম দিনের সেশন চলছে বিকেল ৫টা পর্যন্ত। শুক্রবার সকাল ৯.১৫টায় দ্বিতীয় দিনের কর্মসূচি শুরু হবে।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Pushpadum Resort
Intlestore

গণমাধ্যম -এর সর্বশেষ

Hairtrade