Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ অগ্রাহায়ণ ১৪২৫, সোমবার ১৯ নভেম্বর ২০১৮, ৪:৫০ পূর্বাহ্ণ
Globe-Uro

বৃষ্টি উপেক্ষা করে কিংবদন্তী শশীকে অমিতাভ-শাহরুখদের শেষ শ্রদ্ধা


০৫ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার, ১০:৩৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বৃষ্টি উপেক্ষা করে কিংবদন্তী শশীকে অমিতাভ-শাহরুখদের শেষ শ্রদ্ধা

ঢাকা : সোমবার সন্ধ্যায় ভারতীয় বিনোদন জগতে ঝড়ের মতো আঘাত হানে কিংবদন্তী অভিনেতা শশী কাপুরের মৃত্যুর খবর।

কাপুর পরিবারসহ বলিউডের সবাই যখন শোকস্তব্ধ, মুম্বাইয়ের আকাশও যেন ঝরালো অশ্রু। শীতের ভেতরে মঙ্গলবার দুপুরের সেই বর্ষণ উপেক্ষা করে শশী কাপুরের শেষকৃত্যে হাজির হন অমিতাভ বচ্চন, নাসিরউদ্দীন শাহ, শাহরুখ খানসহ বড় বড় তারকারা।

দীর্ঘদিন ধরেই বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন শশী কাপুর। রোববার বুকে ব্যাথা নিয়ে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানেই বিকাল ৫ টা ২০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কিংবদন্তী এই অভিনেতা।

মৃত্যুর খবর পাওয়ার পরপরই ছেলে অভিষেক ও ছেলের বৌ ঐশ্বরিয়া রাইকে সঙ্গে নিয়ে কোকিলাবেন হাসপাতালে পৌঁছে যান শশীর একসময়ের সহকর্মী অমিতাভ বচ্চন। দুপুর ১২ টায় শুরু হওয়া শেষকৃত্যেও উপস্থিত ছিলেন তিনি।

জুহুতে নিজের বাসভবন থেকে শশীর মরদেহ অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় সান্তাক্রুজ হিন্দু ক্রিমেটোরিয়ামে। সেখানে রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয় তার দাহ। এসময় শেষকৃত্যের নিরাপত্তায় নিয়োজিত ছিলো পুলিশ বাহিনীর সদস্যরা।

শেষকৃত্যে উপস্থিত ছিলেন কাপুর পরিবারের সদস্যরা। শশী কাপুরের ছেলে কুনাল কাপুর তার মুখাগ্নি করেন। তার দুই ভাতিজা ঋষি ও রণধীর কাপুর ও নাতি রণবীর কাপুরকে এসময় দেখা গেছে সবকিছুর তদারকি করতে।

কিংবদন্তীকে বিদায় জানাতে বৃষ্টি উপেক্ষা করে একে একে উপস্থিত হতে শুরু করেন শাহরুখ খান, সঞ্জয় কাপুর ও অনিল কাপুর। সাইফ আলি খানের সঙ্গে আসেন শশী কাপুরের দুই নাতনি কারিনা ও কারিশমা কাপুর।

এক সময়ের সহকর্মী নাসির উদ্দীন শাহও এসেছিলেন স্ত্রী রত্না পাঠক শাহকে সঙ্গে নিয়ে।

আরও ছিলেন নির্মাতা রাকেশ ওমপ্রকাশ মেহরা ও সালমান খানের বাবা চিত্রনাট্যকার সেলিম খান।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।