Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৪ শ্রাবণ ১৪২৫, বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮, ৫:২০ অপরাহ্ণ
Globe-Uro

বিয়ের পিঁড়িতে বসছেন ধর্ষণে অভিযুক্ত মিঠুন-পুত্র


০৬ জুলাই ২০১৮ শুক্রবার, ০৪:৫৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বিয়ের পিঁড়িতে বসছেন ধর্ষণে অভিযুক্ত মিঠুন-পুত্র

ধর্ষণে অভিযুক্ত। বম্বে হাই কোর্টে অগ্রিম জামিনের আবেদন করেছিলেন। মঞ্জুর হয়নি। যেকোনও দিন গ্রেপ্তার হতে পারেন। এমন অবস্থাতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিঠুন-পুত্র মহাক্ষয় মিমো চক্রবর্তী।

পাত্রী অভিনেত্রী শীলা শর্মার কন্যা মাদালসা শর্মা। মাদালসা নিজেও পেশায় অভিনেত্রী। কয়েকটি হিন্দি সিনেমায় অভিনয় করলেও দক্ষিণী সিনেমার পরিচিত মুখ। শনিবারই গাঁটছড়া বাঁধতে চলেছেন দু’জনে।

মহাক্ষয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন এক অভিনেত্রীই। হিন্দি ও ভোজপুরি সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি ওই অভিনেত্রীর আইনজীবী রবি সোনি সর্বভারতীয় সংবাদ সংস্থা এএনআই-কে জানান, চার বছর ধরে মহাক্ষয়ের সঙ্গে সম্পর্ক ছিল ওই অভিনেত্রীর।

সেই সম্পর্কেরই সুযোগ নিয়েছেন মিঠুন-পুত্র। মহিলার পানীয়তে মাদক মিশিয়ে জোর করে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছে। পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছেন। এই জন্যই এতদিন ওই মহিলা কিছু বলেননি। কিন্তু সময় আসতেই ভোল পালটেছেন মহাক্ষয়। এখন অন্য কাউকে বিয়ে করতে চলেছেন তিনি।

অভিনেত্রী মিমোকে এখনও বিয়ে করতে চান। কিন্তু মিমো ও তাঁর মা যোগিতা বালি এই সম্পর্ক মানতে চাইছেন না। তাই ধর্ষণ, জোর করে গর্ভপাত ও হুমকির অভিযোগ আনা হয়েছে চক্রবর্তী পরিবারের সদস্যের বিরুদ্ধে। ইতিমধ্যেই বম্বে হাই কোর্টে অগ্রিম জামিনের আবেদন জানিয়েছিলেন মহাক্ষয়। কিন্তু সে আবেদন খারিজ হয়ে গিয়েছে। আইনজীবীর দাবি, দুই-তিন দিনের মধ্যেই গ্রেপ্তার করা হতে পারে তাঁকে।

এমন পরিস্থিতিতেই মাদালসাকে বিয়ে করতে চলেছেন মহাক্ষয়। শোনা গিয়েছে, হবু বরের প্রতি সম্পূর্ণ আস্থা রয়েছে তাঁর। নিজের এই বিয়ে নিয়ে খুশি অভিনেত্রী। জানিয়েছেন, সাধারণভাবেই বিয়েটা হচ্ছে। ডেস্টিনেশন ওয়েডিংয়ের শখ ছিল তাঁর। তেমনটাই হচ্ছে। পরিবার এ নিকটাত্মীদের উপস্থিতিতেই চার হাত এক হবে। তবে বিয়ের স্থান যতটা সম্ভব গোপনই রাখা হচ্ছে। সংবাদ প্রতিদিন

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।