Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৭ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭, ১:১০ পূর্বাহ্ণ
Globe-Uro

বিশিষ্টজনদের আশীর্বাদে সিক্ত প্রিয়াঙ্কা ও পিয়ান-পিউলি


০৭ নভেম্বর ২০১৭ মঙ্গলবার, ০৩:১৮  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


বিশিষ্টজনদের আশীর্বাদে সিক্ত প্রিয়াঙ্কা ও পিয়ান-পিউলি
ছবি : সংগৃহীত

ঢাকা : রাজধানীর ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে কবি এবং সমাজকর্মী আইরিন খানের কন্যা ফাতেমা বিনতে আব্বাস (প্রিয়াঙ্কা) এর জন্মদিন এবং ছেলে ফাহাদ বিন আব্বাস (পিয়ান) এর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে। 

গত শুক্রবার সন্ধ্যায় সংবর্ধিতদের আশীর্বাদ করতে জমকালো এ আয়োজনে উপস্থিত হন মুক্তিযুদ্ধ মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, বিচারপতি সিদ্দিকুর রহমান (অব.), বিচারপতি জয়নাল আবেদিন (অব.), সাবেক সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ, সাবেক সেনাপ্রধান জেনারেল হারুন অর রশিদ, ভাষা সৈনিক ড. এনামুল হক, সাংবাদিক একেএম শরিফুল ইসলাম খান, মেজর (অব.) আমিন আহমেদ আফসারি, এফবিসিসিআই পরিচালক হেলেনা জাহাঙ্গীর, হাসান শরিফ, শামিম রুমি টিটন, এস ইউ খান, করিম মজুমদার, কবি নাহার ফরিদ খান, সাংবাদিক শাহাদাৎ জামান স্বপন, সাংবাদিক আশরাফুল ইসলাম সহ অনেকে।

অনুষ্ঠানে কবি আইরিন খান বলেন, ‘আমার স্বামী কাজী ফরহাদ আব্বাস প্রিন্স ব্যবসায়িক কাজে বাইরে থাকায় আমার উপরই এবার এই আয়োজনের দায়িত্ব পড়েছে। সাংসারিক কাজ এবং লেখালেখিতে ব্যস্ত থাকায় খুব অল্প সময়েই আমাকে এ আয়োজন এর কাজ সম্পন্ন করতে হয়েছে। আমি এবং আমার স্বামী আমাদের ছেলে-মেয়ে এবং ছেলের বউ এর জন্য সবার কাছে দোয়া ও উপস্থিতি কামনা করছি।

অনুষ্ঠানে দেশের বরেণ্য ব্যক্তি, শিল্পী, কবি, নারীনেত্রী, শিল্পপতি-ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সরকারি কর্মকর্তা, গণমাধ্যমে ব্যক্তিত্বসহ বিভিন্ন শ্রেণিপেশার বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ

Hairtrade