Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮, ২:৩৬ অপরাহ্ণ
Globe-Uro

বিভিন্ন ব্যক্তিবর্গের মাঝে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান


০৯ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার, ০৭:০৩  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বিভিন্ন ব্যক্তিবর্গের মাঝে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান
ছবি- পি আই ডি

ঢাকা : জয়পুরহাটে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী হামলায় ২০১৩ সালে নিহত যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম সবুজের পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ লাখ টাকার আর্থিক অনুদান দিয়েছেন।

বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী তাঁর তেজগাঁওস্থ কার্যালয়ে এই পরিমাণ অনুদানের চেক নিহত সবুজের বাবা মো. আফজাল হোসেনের হাতে তুলে দেন।

পিস্তল, ছুরি-চাকু এবং অন্যান্য ধারালে অস্ত্রশস্ত্র সজ্জিত হয়ে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা ২০১৩ সালের ৭ এপ্রিল প্রকাশ্য দিবালোকে জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের আওয়ামী লীগ সহসভাপতি আফজাল হোসেনের বাড়িতে হামলা চালায়।

তারা বাড়িঘর ভাংচুর করে তাতে আগুন ধরিয়ে দেয় এবং ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সবুজকে টেনে হিঁচড়ে বাড়ির বের করে আনে। তারা তাকে বেদম প্রহার করে হত্যা করে এবং পায়ের রগ কেটে দেয়।

প্রধানমন্ত্রী এ দিন সাবেক জাতীয় দলের ফুটবলার জালাল উদ্দিন মোল্লাকে তাঁর চিকিৎসা ব্যয় বাবদ ২০ লাখ টাকার অনুদানের চেক প্রদান করেন।

তিনি সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রমিজুর রহমান মোল্লার সন্তানদের শিক্ষা ব্যয় নির্বাহের জন্য তাঁর স্ত্রী সাবরিনা খাতুনের হাতেও ২০ লাখ টাকা অনুদানের চেক তুলে দেন।

পাশাপাশি সংসারের ব্যয় নির্বাহের জন্য বিসিএস ক্যাডার প্রয়াত নজরুল ইসলামের স্ত্রী ফারজানা ইয়াসমিন মেরী এবং প্রয়াত মুক্তিযোদ্ধা আমির হোসেনের স্ত্রী সুলতানারা বেগমের হাতেও ১০ লাখ টাকা করে অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

জাতীয় -এর সর্বশেষ

Hairtrade