Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১০ আষাঢ় ১৪২৫, রবিবার ২৪ জুন ২০১৮, ৯:১৬ অপরাহ্ণ
Globe-Uro

বাবার কবরে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেত্রী তাজিন


২৩ মে ২০১৮ বুধবার, ১০:০০  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বাবার কবরে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেত্রী তাজিন

ঢাকা : বাবার কবরে দাফন করা হলো জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদকে। আজ বিকেল পৌনে তিনটায় বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

দাফনের সময় গ্রুপ থিয়েটার ফেডারেশন, অভিনয় শিল্পী সংঘসহ বিভিন্ন নাটক দলের শিল্পী, নির্মাতা, নির্দেশকসহ আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

অভিনেত্রী তাজিনের মরদেহ সকালে কুর্মিটোলা জেনারেণ হাসপাতাল থেকে উত্তরায় আনন্দবাড়ি শুটিং হাউসে নেয়া হয়। সেখানে বারটা পর্যন্ত শিল্পীকে রাখা হয়। এখানে নাট্যজগতের বিভিন্ন সংগঠনের অভিনেতা, শিল্পীরা কফিনে পুষ্পার্ঘ অর্পণ করে শেষ শ্রদ্ধা জানান।

পরে, উত্তরা থেকে দুপুর সোয়া বারটায় মরদেহ গুলশানের আজাদ মসজিদে নিয়ে যাওয়া হয়। সেখানে জোহরের নামাজের পর মরহুমার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় রাজধানীর অসংখ্য শিল্পী, অভিনেতা, নাট্যকার , নির্দেশক ও গ্রুপ থিয়েটার ফেডারেশনের কর্মকর্তারা অংশ নেন। অন্যান্যের মধ্যে সংস্কৃতি ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার, শিল্পী সংঘের সভাপতি শহিদুল ইসলাম সাচ্চু ও সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম প্রমুখ জানাজায় অংশ নেন।

জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ গতকাল সকালে উত্তরার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়েছিল ৪৩ বছর।

অভিনেত্রী তাজিনের মৃত্যুতে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেরডারেশনের চেয়ারম্যান লিয়াকত আলী লাকী, সেক্রেটারী জেনারেল কামাল বায়েজিদ, সভাপতিমন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় কমিটির কর্মকর্তারা গভীর শোক প্রকাশ করেন এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, তাজিনের অকাল মৃত্যুতে নাট্যজগত এক মেধাবী শিল্পীকে হারাল। এ ছাড়া অভিনেত্রী তাজিনের মৃত্যতে অভিনয় শিল্পী সংঘ, আরণ্যক নাটদল, নাট্যজন’এর পক্ষ থেকে পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।