Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৩ শ্রাবণ ১৪২৫, বুধবার ১৮ জুলাই ২০১৮, ২:৩৯ অপরাহ্ণ
Globe-Uro

বাধা নেই সোনালী-রূপালী-জনতা ব্যাংকের নিয়োগ পরীক্ষায়


১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার, ০৪:১৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বাধা নেই সোনালী-রূপালী-জনতা ব্যাংকের নিয়োগ পরীক্ষায়
ফাইল ছবি

ঢাকা : স্থগিত হওয়া রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী, রূপালী ও জনতা ব্যাংকের নিয়োগ পরীক্ষা নিতে আইনগত বাধা কাটল। এই তিন ব্যাংকসহ আট ব্যাংকের নিয়োগ পরীক্ষা ১২ জানুয়ারি নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে।

গত বছর দেয়া ওই নিয়োগ বিজ্ঞপ্তির ভিত্তিতে নিয়োগ পরীক্ষাসহ পরবর্তী কার্যক্রম পরিচালনা না করতে হাইকোর্ট নির্দেশ দিয়েছিলেন। হাইকোর্টের দেয়া এই আদেশ শর্তসাপেক্ষে ছয় সপ্তাহের জন্য স্থগিত করেছেন চেম্বার বিচারপতি।

বাংলাদেশ ব্যাংক কর্তৃপক্ষের করা এক আবেদনের শুনানি নিয়ে বৃহস্পতিবার চেম্বার বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন এ আদেশ দেন।

মোশাররফ হোসেন খান বলেন, তিন ব্যাংকের বিষয়ে হাইকোর্ট যে স্থগিতাদেশ দিয়েছিলেন তা তুলে নিয়ে আট ব্যাংকের পরীক্ষা একত্রে নেয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। এ নিয়ে বিভ্রান্তির কোনো সুযোগ নেই- পরীক্ষা যথা সময়েই হবে। এ সংক্রান্ত বিজ্ঞপ্তি বৃহস্পতিবারের বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে পাওয়া যাবে।

সোনালী ব্যাংক লিমিটেডে ৫২৭, জনতা ব্যাংকে ১৬১, রূপালী ব্যাংক লিমিটেডে ২৮৩, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে ৩৯, বাংলাদেশ কৃষি ব্যাংকে ৩৫১, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ২৩১, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনে ১টি এবং ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশে (আইসিবি) ৭০টি পদসহ ১ হাজার ৬৬৩ পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

গত রোববার রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী, জনতা ও রূপালী ব্যাংকে জ্যেষ্ঠ কর্মকর্তা, কর্মকর্তা ও কর্মকর্তাসহ (ক্যাশ) বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষাসহ যাবতীয় কার্যক্রম গ্রহণ না করতে নির্দেশ দেন হাইকোর্ট।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

শিক্ষা -এর সর্বশেষ

Hairtrade