Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১ শ্রাবণ ১৪২৫, মঙ্গলবার ১৭ জুলাই ২০১৮, ৪:১০ পূর্বাহ্ণ
Globe-Uro

বাকৃবির গ্র্যাজুয়েটদের ক্যারিয়ার উন্নয়ন বিষয়ক কর্মশালা


৩১ মার্চ ২০১৮ শনিবার, ০২:৩৬  এএম

বাকৃবি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


বাকৃবির গ্র্যাজুয়েটদের ক্যারিয়ার উন্নয়ন বিষয়ক কর্মশালা
ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) স্নাতক ও স্নাতকোত্তর শিক্ষার্থীদের বিভিন্ন ক্ষেত্রে চাকুরির সুযোগ ও চ্যালেঞ্জ বিষয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়।

শুক্রবার ‘বাকৃবির গ্র্যাজুয়েটদের বাংলাদেশ কর্ম কমিশন ও ব্যাংকিং ক্ষেত্রে সুযোগ ও চ্যালেঞ্জ’ বিষয়ক কর্মশালাটি কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের কৃষি অর্থসংস্থান বিভাগ আয়োজন করে।

বিকেল ৪ টার দিকে কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আব্দুল কুদ্দুছের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর, সম্মানিত অতিথি হিসেবে অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ফজলুল হক, বিশেষ সোনালী ব্যাংকের ডি.এম.ডি. মো. জাকির হোসেন, ঢাকা ব্যাংকের ডি.এম.ডি মো. সাকির আমিন চৌধুরী, জনতার ব্যাংকের জি.এম. মো. আব্দুল আউয়াল, সোনালী ব্যাংকের জি.এম. মোঃ ওবায়দুর রহমান ও জনতার ব্যাংকের জি.এম. মো.মনিরুজ্জামান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চলনায় ছিলেন অধ্যাপক এ.এস.এম.গোলাম হাফিজ। এতে শুভেচ্ছা বক্তব্য দেন কৃষি অর্থসংস্থান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ সাইদুল হক।

এতে প্রশ্নোত্তর পর্বে বাকৃবি থেকে পাশ করা স্নাতকধারীদের চাকুরির ক্ষেত্র ও চাকুরির জন্য বিভিন প্রতিবন্ধকতা তুলে ধরেন শিক্ষার্থীরা। পরে অতিথিবৃন্দরা শিক্ষার্থীদের প্রশ্নের পরিপ্রেক্ষিতে দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন। এতে অনুষদীয় শিক্ষক, ছাত্রসমিতির নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন বর্ষের শতাধিক ছাত্রছাত্রীসহ উপস্থিত ছিলেন।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

শিক্ষা -এর সর্বশেষ

Hairtrade