Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১১ আষাঢ় ১৪২৫, সোমবার ২৫ জুন ২০১৮, ৯:২৮ অপরাহ্ণ
Globe-Uro

বাকৃবিতে ‘অবসরপ্রাপ্ত শিক্ষক সম্মাননা ও ইফতার মাহফিল


১২ জুন ২০১৮ মঙ্গলবার, ০১:৩১  এএম

বহুমাত্রিক ডেস্ক


বাকৃবিতে ‘অবসরপ্রাপ্ত শিক্ষক সম্মাননা ও ইফতার মাহফিল

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) পশু পালন অনুষদের অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়েছে।

রোববার অনুষদের সম্মেলন কক্ষে এ উপলক্ষ্যে আয়োজিত ‘অবসরপ্রাপ্ত শিক্ষক সম্মাননা এবং দোয়া ও ইফতার মাহফিলে’ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আলী আকবর।

পশু পালন অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আশরাফ আলীর সভাপতিত্বে শিক্ষক সম্মাননা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান।

স্বাগত বক্তব্য দেন সম্মাননা প্রদান অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক অধ্যাপক ড. সৈয়দ মোহাম্মদ এহসানুর রহমান,বক্তব্য রাখেন বিদায়ী শিক্ষক অধ্যাপক ড. এস এম বুলবুল, অধ্যাপক ড. এম এ সামাদ খান, অধ্যাপক আহামেদ আলী , অধ্যাপক ড. এস ডি চৌধুরী প্রমুখ।

এর আগে পশু পালন অনুষদ কর্তৃক উৎপাদিত দুধ ডিম ও মাংস সুলভ মূল্যে বাজারজাতকরণের লক্ষ্যে অনুষদীয় বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে পশু পালন অনুষদের সাবেক ও বর্তমান শিক্ষক, গবেষক এবং আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উপাচার্য অধ্যাপক ড. মোঃ আলী আকবর, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খানসহ পশু পালন অনুষদের ১৬ জন অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়েছে। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) পশু পালন অনুষদ কর্তৃক অনুষদের অবসরপ্রাপ্ত শিক্ষক ও উপাচার্য অধ্যাপক ড. মোঃ আলী আকবরকে সম্মাননা প্রদান করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

শিক্ষা -এর সর্বশেষ

Hairtrade