Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৭ আষাঢ় ১৪২৫, শুক্রবার ২২ জুন ২০১৮, ৫:৩৯ পূর্বাহ্ণ
Globe-Uro

বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটে লোকবল নিয়োগ


১১ মার্চ ২০১৮ রবিবার, ০১:৪৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটে লোকবল নিয়োগ

ঢাকা : বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট চারটি পদে জনবল নিয়োগ দেবার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। উপপরিচালক (অস্থায়ী রাজস্ব), উচ্চমান সহকারী (স্থায়ী রাজস্ব), অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর (স্থায়ী গ্রেড রাজস্ব) ও কেয়ারটেকার (স্থায়ী রাজস্ব) পদে লোক নেবে।

এর মধ্যে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে তিনজন এবং বাকি পদগুলোতে একজন করে জনবল নিয়োগ করা হবে।

উপপরিচালক (অস্থায়ী রাজস্ব) পদে আবেদনের জন্য প্রার্থীকে সংশ্লিষ্ট কাজে ১০ বছরের অভিজ্ঞতাসহ স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মৎস্যবিজ্ঞান বা মৎস্যবিজ্ঞান সংশ্নিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত হতে হবে।

উচ্চমান সহকারী (স্থায়ী রাজস্ব) পদে আবেদনের জন্য প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রিপ্রাপ্ত হতে হবে।

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর (স্থায়ী গ্রেড রাজস্ব) পদের জন্য আবেদনকারীদের উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

কেয়ারটেকার (স্থায়ী রাজস্ব) পদে আবেদনের জন্য প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মৎস্যবিজ্ঞান বা মৎস্যবিজ্ঞান সংশ্নিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণির বা সমমানের সিজিপিএসহ স্নাতক ডিগ্রি থাকতে হবে। তবে অফিস তত্ত্বাবধানে নিরাপত্তা বিধান কাজে পাঁচ বছরের অভিজ্ঞতাসহ উচ্চ মাধ্যমিকে দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ থাকলেও আবেদন করা যাবে।

চারটি পদের মধ্যে উপপরিচালক পদের ক্ষেত্রে প্রার্থীর বয়সসীমা ৪৫ বছর। অন্য পদগুলোতে প্রার্থীর বয়সসীমা ৩০ বছর।

আবেদনের শেষ সময় ৫ এপ্রিল ২০১৮। আবেদনপত্রের সাথে ১০০ টাকা মূল্যের পোস্টাল অর্ডার ‘মহাপরিচালক, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, ময়মনসিংহ’ এর অনুকূলে পাঠাতে হবে।

আবেদন ফরম ইনস্টিটিউটের সদর দপ্তর থেকে সংগ্রহ করা যাবে অথবা ইনস্টিটিউটের ওয়েবসাইট (www.fri.gov.bd) থেকে ডাউনলোড করা যাবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

শিক্ষা -এর সর্বশেষ

Hairtrade