Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮, ৪:৫৮ অপরাহ্ণ
Globe-Uro

বাংলাদেশ তরুণ লেখক পরিষদের নড়াইল সদরের আহ্বায়ক কমিটি 


৩১ মে ২০১৮ বৃহস্পতিবার, ০১:০৬  এএম

নড়াইল প্রতিনিধি

বহুমাত্রিক.কম


বাংলাদেশ তরুণ লেখক পরিষদের নড়াইল সদরের আহ্বায়ক কমিটি 
ছবি : বহুমাত্রিক.কম

নড়াইল : বাংলাদেশ তরুণ লেখক পরিষদ নড়াইল জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নড়াইল সদর উপজেলা শাখার আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

বুধবার পরিষদের অস্থায়ী কার্যালয় শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় মনিকা একাডেমি কার্যালয়ে জেলা শাখার সভাপতি মোঃ হৃদয় হোসেনের সভাপতিত্বে জেলা শাখার সাধারণ সম্পাদক ও মনিকা একাডেমির পরিচালক শিল্পী সবুজ সুলতানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ও সদর উপজেলার কবি, সাহিত্যিকবৃন্দ।

১৩ জন সদস্য বিশিষ্ট আগামী তিন মাসের জন্য নড়াইল সদর উপজেলা শাখা আহবায়ক কমিটি দেওয়া হয় বিশিষ্ট আবৃত্তিকার, লেখক নঈমা জব্বারী বনানী কে আহবায়ক,মিলন বিশ্বাস তন্ময় ও মনিকা আক্তার লতা যুগ্ম আহবায়ক, হাদিউজ্জামান হৃদয় কে সদস্য সচিব এবং সদস্য পদে কবি ও গীতিকার সৌমেন্দ্রনাথ রায়, কবি ফরিদ মাহমুদ, ফারিয়া রহমান, মেহেদী হাসান সৌরভ, শ্যামল বিশ্বাস, আরিফুল ইসলাম আরিফ,অজিফা আফরোজ মিলা, সোহেল হাসান নিবিড়, মোঃ আব্দুর রহমান মোল্যা ও কবি মোঃ আব্দুল্লাহ নির্বাচিত হয়েছেন।

ঢাকা কেন্দ্রীয় কমিটির পক্ষে অনুমোদন পত্র পাঠ করে শুনান কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সাধারণ সম্পাদক শিল্পী সবুজ সুলতান। আগামীতে নড়াইল জেলার সকল শাখা কমিটির
লেখক সদস্যের লেখা একত্রে করে স্বর্ণলতা নামে একটি ত্রৈমাসিক সাহিত্য পত্রিকা প্রকাশ করা প্রসঙ্গে আলোচনা করা হয়।

পর্যায়ক্রমে খুব শিগগির লোহাগড়া, কালিয়া, বিভিন্ন কলেজ ও পৌর কমিটি দেওয়া হবে বলে কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সাধারণ সম্পাদক শিল্পী সবুজ সুলতান সাংবাদকর্মীদের এ কথা জানান।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

শিল্প-সংস্কৃতি -এর সর্বশেষ

Hairtrade