Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৯ আষাঢ় ১৪২৫, শুক্রবার ২২ জুন ২০১৮, ১১:২৭ পূর্বাহ্ণ
Globe-Uro

বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় ইউএনও’র শুভেচ্ছায় সিক্ত সাংবাদিক ওহাব


০১ নভেম্বর ২০১৭ বুধবার, ০৮:২২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় ইউএনও’র শুভেচ্ছায় সিক্ত সাংবাদিক ওহাব
ছবি : বহুমাত্রিক.কম

বস্তুনিষ্ঠ সাংবাদিকতা পেশাদারিত্বের প্রতীক। শুধু তাই নয়, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে প্রতিফলিত হয় একটি জাতির আশা-আকাঙ্খা। তাই একজন সাংবাদিকের নিষ্ঠাবান, মানবিক গুণাবলী অর্জন খুবই জরুরি।

বিশেষায়িত অনলাইন নিউজপোর্টাল ‘বহুমাত্রিক.কম’ এর বগুড়া প্রতিনিধি আবদুল ওহাব এর সঙ্গে একান্ত আলাপচারিতায় এসব কথা বলেছেন জেলার শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জামান। স্থানীয় সমস্যা ও সম্ভাবনার চিত্র তুলে ধরায় এই সংবাদকর্মীকে ফুলেল শুভেচ্ছাও জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এসময় তিনি বলেন, সাহসিকতার সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে আপনি জাতির আকঙ্খারই প্রতিফলন ঘটিয়েছেন, যা সত্যিই প্রশংসার দাবি রাখে।

উল্লেখ্য, শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান যোগদানের পর থেকে এ উপজেলা পরিষদে বেশকিছু উন্নয়নের পদক্ষেপ নেওয়া হয়। অপরাধ ও অপরাধী শনাক্ত করতে এরই মধ্যে উপজেলার সকল স্থানে বসানো হয়েছে সিসি ক্যামেরা। নিরাপত্তার এ বিষয়টি নিয়ে উপজেলা আইন শৃঙ্খলা সভায় ইতিপুর্বে আলোচনা করা হলে এ দাবি জোরাল হয়। জনগণের এ দাাবর প্রতি সম্মান জানিয়ে উপজেলঅ নির্বাহী কর্মকর্তা সিসি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নেন।

এছাড়া সুশাসন প্রতিষ্ঠায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামানের ঐকান্তিক প্রচেষ্টার ফল এরই মধ্যে ভোগ করতে শুরু করেছেন স্থানীয়রা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

গণমাধ্যম -এর সর্বশেষ

Hairtrade