Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৭ আশ্বিন ১৪২৪, শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭, ৬:১৪ পূর্বাহ্ণ
Globe-Uro

বন্যা কবলিতদের পাশে ‘কালীগঞ্জ যুব সমাজ’


২৪ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার, ১১:১৪  পিএম

কালীগঞ্জ প্রতিনিধি

বহুমাত্রিক.কম


বন্যা কবলিতদের পাশে ‘কালীগঞ্জ যুব সমাজ’
ছবি: বহুমাত্রিক.কম

গাজীপুর : সরকারি এবং বেসরকারি সংস্থাগুলোর ত্রাণ তৎপরতার পাশাপাশি বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে গাজীপুরের ‘কালীগঞ্জ যুব সমাজ’ নামের একটি তরুণ স্বেচ্ছাসেবী সংগঠন। বৃহস্পতিবার সংগঠনটির পক্ষ থেকে জামালপুরের দেওয়ানগঞ্জের বাহাদুরঘাট ইউনিয়নের কলাকান্দা গ্রামের ৪শ’ পরিবারের মাঝে প্রায় ২ লাখ টাকার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

‘অসহায় মানুষের পাশে আমরা’ শ্লোগানে বুধবার রাতে সংগঠনটির পৃষ্ঠপোষক আজাদ ফয়সাল সাজ্জাদের নেতৃত্বে ও স্বেচ্ছাসেবী জাহিদ হাসান পাঠান জেমি, সজিব খান, শাহাদাৎ হোসেন বাবু, মাসুম আহমেদ রকি, পারভেজ আহমেদ পাপন, হৃদয় সাহা, হাফিজ আহমেদ শেখ, মহসিন পাঠান, তানজিল হাসান পরাগ ও জামাল আহমেদের পরিচালায় ৪০ সদস্যের একটি দল ওই ইউনিয়নের কলাকান্দা গ্রামে পৌছায়।

পরে তারা সেখানকার ৪শ’ বন্যা কবলিত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন। এ সময় তাদের সাথে ছিলেন কালীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরমান ও সাংগঠনিক সম্পাদক রফিক সরকার। বিতরণ করা ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল-চাল, আলু, বিস্কুট, চিড়া, গুড়, খাবার স্যালাইন, ওষুধ ও বিশুদ্ধ খাবার পানি।

এ বিষয়ে সংগঠনটির পৃষ্ঠপোষক আজাদ ফয়সাল সাজ্জাদ বলেন, এই সংগঠনের বেশিরভাগ সদস্যই ছাত্র। নিজেদের জমানো অর্থায়নে চলে সংগঠনটি। সমাজের অসহায় মানুষদের জন্য কিছু করার ইচ্ছা থেকেই ‘কালীগঞ্জ যুব সমাজ’ -এর সৃৃষ্টি। শুরু থেকেই সংগঠনটি অসহায়দের আলোর পথ দেখানোর চেষ্টা করছে। আর এই লক্ষ্যেই জামালপুরের দেওয়ানগঞ্জে বন্যা কবলিত এলাকায় সাধ্যমত ত্রাণ বিতরণ করা হচ্ছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ

Hairtrade