Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৪ অগ্রাহায়ণ ১৪২৪, শনিবার ১৮ নভেম্বর ২০১৭, ৪:০০ অপরাহ্ণ
Globe-Uro

বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়


২২ আগস্ট ২০১৭ মঙ্গলবার, ১২:৪৫  এএম

বহুমাত্রিক ডেস্ক


বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়

ঢাকা : বন্যা দূর্গত মানুষের সাহায্যার্থে ময়মনসিংহে অবস্থিত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীরা তাঁদের এক দিনের মূল বেতনের সমপরিমাণ অর্থ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সোমবার বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান।

সভায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারি নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, প্রক্টর, কোষাধ্যক্ষসহ বন্যায় আক্রান্তদের সাহায্যার্থে উপাচার্য কর্তৃক গঠিত কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভায় আরও সিদ্ধান্ত গৃহীত হয়, সংগৃহীত অর্থের দুই-তৃতীয়াংশ প্রদানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করা হবে এবং অবশিষ্ট অর্থ বন্যা দুর্গত এলাকার মানুষের সাহায্যার্থে ত্রাণ সামগ্রী হিসাবে বীজ, সবজি চারা, ধানের চারা, খাদ্য (চাউল, চিড়া, চিনি, আলু), গোখাদ্য, পশু চিকিৎসা সামগ্রী, স্যালাইন, পানিশোধন ট্যাবলেট, ওষুধ ইত্যাদি সামগ্রী সরাসরি দেওয়া হবে।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ছাত্র সংগঠন (বাংলাদেশ ছাত্রলীগ, ছাত্রইউনিয়ন, ছাত্রফ্রন্ট) এবং শিক্ষার্থীরাও নিজেদের সাধ্যমত বন্যার্তদের সহায়তার উদ্যোগ নিচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দফতরের পরিচালক ড. আমিনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে। 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

শিক্ষা -এর সর্বশেষ

Hairtrade