Bahumatrik :: বহুমাত্রিক
 
৩ কার্তিক ১৪২৫, শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮, ৭:১৩ পূর্বাহ্ণ
Globe-Uro

বগুড়ার সেই মা-মেয়ে অভিভাবকের জিম্মায়


০৮ নভেম্বর ২০১৭ বুধবার, ০৮:২৯  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


বগুড়ার সেই মা-মেয়ে অভিভাবকের জিম্মায়

বগুড়া : বগুড়ায় আলোচিত তুফান বাহিনীর নির্যাতনের শিকার কলেজ ছাত্রী ও তার মাকে আদালতের নির্দেশে অবশেষে তাদের অভিভাবকের জিম্মায় দেয়া হয়েছে।

নির্যাতিত মেয়ের বাবা ইয়াকুব আলী সোহাগের আবেদনের পরিপ্রেক্ষিতে বুধবার বিকালে বগুড়ার শিশু আদালতের বিচারক মোহা. ইমদাদুল হক এ আদেশ দেন।

শিশু আদালতের বিশেষ কৌঁসুলি অ্যাডভোকেট আমান উল্লাহ জানান, ইয়াকুব আলী সোহাগ নির্যাতিত স্ত্রী ও মামলার বাদী মেয়েকে নিজ জিম্মায় নিতে গত ৩০ অক্টোবর আদালতে আবেদন করেন। আদালত এ ব্যাপারে শুনানির জন্য ৮ নভেম্বর দিন ধার্য করেছিলেন। বুধবার আদালত শুনানি শেষে মা ও মেয়েকে তার (ইয়াকুব আলী) জিম্মায় দেয়ার আদেশ দেন।

তিনি আরও জানান, আগামী ২৩ নভেম্বর ধর্ষণ মামলার চার্জশিট গ্রহণের ব্যাপারে শুনানি অনুষ্ঠিত হবে। চার্জশিট গৃহীত না হওয়ায় মামলার অন্যতম আসামি পৌর কাউন্সিলর মারজিয়া হাসান রুমকিকে স্থানীয় সরকার বিভাগ বরখাস্ত করতে পারছে না।

বগুড়া সরকারি আজিজুল হক কলেজে ভর্তি করিয়ে দেওয়ার নাম করে তুফান সরকার তার বাহিনীর ক্যাডাররা গত ১৭ জুলাই দুপুরে ওই ছাত্রীকে তার বাড়িতে ধরে এনে ধর্ষণ করে। ঘটনাটি প্রকাশ না করতে হুমকিও দেয়া হয়েছিল। তুফানের স্ত্রী আশা ঘটনাটি জানলে তিনি ওই ছাত্রী ও তার মাকে বিচারের নামে ডেকে এনে নির্যাতনের পর তাদের মাথা ন্যাড়া করে দেন। এতে সহযোগিতা করেন আশার বোন কাউন্সিলর রুমকি ও তার মা রুমি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।