Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৩০ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর ২০১৭, ৩:৫৮ অপরাহ্ণ
Globe-Uro

প্রেমিকের চাপে চার বছরের মেয়েকে গরম কড়াইয়ে বসাল মা


০৪ ডিসেম্বর ২০১৭ সোমবার, ০৩:৩৩  পিএম

বহুমাত্রিক ডেস্ক


প্রেমিকের চাপে চার বছরের মেয়েকে গরম কড়াইয়ে বসাল মা

ঢাকা : পশ্চিম ভারতের জি ডি বিড়লা স্কুলে চার বছরের শিশুর উপর দুই শিক্ষকের যৌন হেনস্তা নিয়ে যখন উত্তাল পশ্চিমবঙ্গ, তখন সামনে এল আরেক রাজ্যের চার বছরের এক শিশুকন্যার করুণ কাহিনি।

হায়দরাবাদের এস আর নগরের একরত্তি শিশুকন্যাটির উপর যৌন হেনস্তা নয়, তবে তার উপর নিত্য চলেছে শারীরিক অত্যাচার। আর সেই অভিযোগ উঠেছে, শিশুটির মায়ের বিরুদ্ধে।

জানা গেছে, অত্যাচারের মাত্রা এতটাই বেশি ছিল যে নিজের মেয়েকে গরম কড়াইয়ের উপর বসাতেও দ্বিধাবোধ করেনি অভিযুক্ত মহিলা।

গত রবিবার সকালে নমপল্লির একটি সেন্টারে যায় ললিতা নামে অভিযুক্ত মহিলা এবং এক ব্যক্তি। সঙ্গে ছিল চার বছরের মেয়েটিও।

সেন্টারে উপস্থিত কর্তব্যরত লোকজনদের তারা জানায়, শিশুটিকে রেলস্টেশন থেকে কুড়িয়ে পেয়েছেন। তারা তাকে নিজেদের কাছে রাখতে চাইলেও শিশুটি থাকতে চাইছে না। কিন্তু কর্তব্যরত লোকজন তাদের এই পাতানো এই গল্প বিশ্বাস করেননি।

এরপর, ওই দু’জনকে একটু চাপ দিতেই বেরিয়ে আসে সারসত্য। ওই মহিলা জানায়, মেয়েটি আসলে তারই। কিন্তু তাকে তিনি নিজের কাছে রাখতে চান না, তাই এভাবে শিশুটিকে দূরে সরাতে চান।

এরপরই পুলিশে খবর দেওয়া হলে, পুলিশ এসে ওই দু’জনকে আটক করে। পরে জানা যায়, ওই মহিলা আসলে বিবাহিত। আগে শ্রীকাকুলামে থাকতেন।

তার মোট তিনজন কন্যাসন্তান রয়েছে। কিন্তু স্বামীর সঙ্গে বসবাস না করে নিজের প্রেমিকের সঙ্গে এস আর নগরে চলে আসে ললিতা। সেখানেই দু’জন একটি জায়গায় কাজে যোগ দেয় এবং একসঙ্গে থাকতেও শুরু করে।

কিন্তু বারংবার তার প্রেমিক ওই চার বছরের শিশুটিকে নিজেদের কাছে রাখার জন্য আপত্তি জানাতে থাকে। এমনকী ললিতার উপর নানাভাবে চাপও সৃষ্টি করতে থাকে।

এরপরই জেরায় আরও চাঞ্চল্যকর তথ্য জানতে পারেন পুলিশের আধিকারিকরা। জানা গিয়েছে, চারদিন আগে গরম কড়াইয়ের উপর মেয়েকে বসিয়ে দেয় ওই মহিলা। এমনকী তাকে মারধরও করে।

এর ফলে শরীরের একাধিক জায়গায় পুড়ে যায় শিশুটির। যদিও ওই মহিলা জানিয়েছে, সে ইচ্ছাকৃতভাবে ওই ঘৃণ্য কাজটি করেনি।

হাত থেকে ল্যাপটপ ফেলে দেওয়ার জন্য ললিতা মেয়েকে চড় মারে আর তারপরই সে গরম কড়াইয়ের উপর পড়ে যায়। ইতিমধ্যে পুলিশ জানিয়েছে, তাঁরা গোটা ঘটনাটির তদন্ত করছে। তারপরই তাঁরা শিশুটির ভবিষ্যতের ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

অসঙ্গতি প্রতিদিন -এর সর্বশেষ

Hairtrade