Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৬ বৈশাখ ১৪২৫, শুক্রবার ২০ এপ্রিল ২০১৮, ১০:৫৩ পূর্বাহ্ণ
Globe-Uro

প্রিয়তি এখন ঢাকায়


১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার, ১০:২৭  এএম

বহুমাত্রিক ডেস্ক


প্রিয়তি এখন ঢাকায়
ছবি : সংগৃহীত

ঢাকা :  বাংলাদেশি বংশোদ্ভূত আন্তর্জাতিক মডেল মাকসুদা আক্তার প্রিয়তি এখন ঢাকায়।বুধবার সকালে আয়ারল্যান্ড থেকে ঢাকায় এসেছেন প্রিয়তি। 

বিভিন্ন গণমাধ্যমকে তিনি জানান, দুই সপ্তাহ ঢাকায় থাকবেন। এই সময়টাতে মিডিয়ার কোনো কাজ নয়, সামাজিক ও ব্যক্তিগত কিছু কাজ শেষ করবেন।

প্রিয়তি সবশেষ ঢাকায় এসেছিলেন ২০১৬ সালের ফেব্রুয়ারিতে।প্রায় দুই বছর পর ঢাকায় আসার অনুভূতি জানিয়ে আরটিভি অনলাইনকে প্রিয়তি বলেন, বাংলাদেশ তো আমার মাতৃভূমি। যদিও জীবনের অনেকটা সময় কেটেছে আয়ারল্যান্ডে। তবে আমার আত্মীয়-স্বজন সবাই তো বাংলাদেশেই থাকেন।

ঢাকার ফার্মগেট এলাকার মেয়ে প্রিয়তির গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। প্রায় ১৭ বছর আগে পড়ালেখা করতে আয়ারল্যান্ডে পাড়ি জমান তিনি। সেখানে পড়ালেখার ফাঁকে মডেলিংয়ের সঙ্গে যুক্ত হন।

২০১৪ সালে ‘মিস আয়ারল্যান্ড’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে বিশ্ব মিডিয়ার নজরে আসেন তিনি। ২০১৫ সালে ‘মিস আর্থ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে বিশ্ব সুন্দরীর খেতাব নিজের করে নেন।

পেশাগতভাবে আয়ারল্যান্ডে বিমান চালনার সঙ্গে যুক্ত রয়েছেন এই তারকা। মডেলিং ও বিভিন্ন চ্যারিটি কাজের সঙ্গে যুক্ত থাকেন ভালো লাগা থেকে। ইতোমধ্যে আয়ারল্যান্ডের চলচ্চিত্রে অভিনয় করেছেন।
হলিউডের সিনেমায়ও অভিনয়ের প্রস্তাব পেয়েছেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।