Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১১ মাঘ ১৪২৪, বুধবার ২৪ জানুয়ারি ২০১৮, ৫:৫১ অপরাহ্ণ
Globe-Uro

প্রবাসে সমাজের কাগজের চিফ রিপোর্টার সেলিমের প্রয়াণ


১৯ ডিসেম্বর ২০১৭ মঙ্গলবার, ০১:৩৪  এএম

কাজী রকিবুল ইসলাম

বহুমাত্রিক.কম


প্রবাসে সমাজের কাগজের চিফ রিপোর্টার সেলিমের প্রয়াণ

যশোর : দৈনিক সমাজের কাগজের চিফ রিপোর্টার মোহাম্মদ সেলিম দক্ষিণ কোরিয়ায় মারা যাওয়ার সংবাদ এসেছে। খাদ্যনালীতে খাবার আটকে যাওয়ায় তার মৃত্যু হয়েছে বলে সেলিমের এক বন্ধু এখবর জানিয়েছে।

তিনি প্রায় সাড়ে নয় মাস ধরে দক্ষিণ কোরিয়ায় অবস্থান করছিলেন। সোমবার বিকেলে সেখান থেকে তার মৃত্যু খবর আসে। গত ৫ এপ্রিল দক্ষিণ কোরিয়া যান।

মোহাম্মদ সেলিম যশোর শহরের লোন অফিসপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে। তার বয়স হয়েছিল প্রায় ৫১ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে সুমাইয়া সেলিম ঋতু ও সুরাইয়া সেলিম মিতু এবং ভাই মনিরুজ্জামানকে রেখে গেছেন। তার স্ত্রী বেনু স্বাস্থ্য বিভাগে কর্মরত। ৫ এপ্রিল তিনি দক্ষিণ কোরিয়া যান।

স্ত্রী কামরুন্নাহার বেনু জানান, রোববার রাতে সেলিমের সঙ্গে তার শেষবারের মতো কথা হয়েছে। সেই সময় সেলিম রাতের খাবার গ্রহণ করছিলেন। ‘এসময় তার খাদ্যনালীতে খাবার আটকে যায়। বন্ধুরা তাকে সেখানকার রেড ক্রস হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় সোমবার মারা যান সেলিম,’ বলেন বেনু।

তিনি জানান, সোমবার বিকেল তিনটার দিকে দক্ষিণ কোরিয়া থেকে একটি ফোন কল আসে। সেখানে অবস্থানরত আরিফ খান নামে এক পাকিস্তানি নাগরিক সেলিমের মৃত্যু হয়েছে বলে ফোনে তাকে জানান।

মোহাম্মদ সেলিম প্রায় আড়াই দশক ধরে যশোরের বিভিন্ন পত্রিকায় সংবাদকর্মী হিসেবে কাজ করেছেন। এর মধ্যে রয়েছে দৈনিক রানার, সমাজের কথা, দৈনিক কল্যাণ, দৈনিক দৈশহিতৈষী, সমাজের কাগজ প্রভৃতি। তিনি সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

এদিকে মোহাম্মদ সেলিমের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন দৈনিক সমাজের কাগজের প্রকাশক অলোক অধিকারী, সম্পাদক সোহরাব হোসেনসহ কাগজ পরিবার।

এদিকে সাংবাদিক ইউনিয়ন যশোরের (জেইউজে) সাবেক সেক্রেটারি মোহাম্মদ সেলিমের মৃতুতে শোক প্রকাশ করেছে সাংবাদিক ইউনিয়ন যশোর। এক যৌথ বিবৃতিতে সংগঠনের সভাপতি নূর ইসলাম, সহ-সভাপতি শহিদ জয়, সাধারণ সম্পাদক এম. আইউব, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুন্না, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম তারেক, কোষাধ্যক্ষ মোঃ আকরামুজ্জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মীর কামরুজ্জামান মনি ও নির্বাহী সদস্য অনুব্রত সাহা মিঠুন শোক প্রকাশ করেছেন।
সংগঠনের সাবেক এই নেতার মৃত্যুতে তার আত্মার প্রতি শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

গণমাধ্যম -এর সর্বশেষ

Hairtrade