Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৮ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮, ৩:১৯ অপরাহ্ণ
Globe-Uro

‘প্রধানমন্ত্রী বাংলাদেশকে একটি সম্ভাবনাময় দেশ করেছেন’


১৩ জানুয়ারি ২০১৮ শনিবার, ০৮:০১  পিএম

বহুমাত্রিক ডেস্ক


‘প্রধানমন্ত্রী বাংলাদেশকে একটি সম্ভাবনাময় দেশ করেছেন’
ছবি : সংগৃহীত

ঢাকা : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, শতপ্রতিকুলতা কাটিয়ে বাংলাদেশকে সম্ভাবনাময় দেশে রূপান্তরিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার।

শনিবার নরসিংদীর শিবপুর উপজেলার লাখপুর শিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূতি উদযাপন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শতবর্ষ পুর্তি উদযাপন পরিষদের আহবায়ক মুহসীন নাজিরের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও সিরাজুল ইসলাম মোল্লা, নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া, পুলিশ সুপার আমেনা বেগম।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বের কারনেই বাংলাদেশ এখন সম্ভাবনাময় দেশ। এ সম্ভাবনাকে আমাদের বাস্তবে রূপ দিয়ে দেশের আরো উন্নয়ন করতে হবে।
তিনি বলেন, আমাদের দেশের মানুষ ধর্ম ভীরু কিন্তু ধর্মান্ধ নয়। সেজন্যই দেশ থেকে জঙ্গিবাদ সমূলে উৎপাটন করতে না পারলেও নিয়ন্ত্রণ করতে পেরেছি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনা যতদিন বাংলাদেশের হাল ধরে আছেন, ততদিন দেশের অগ্রগতি কেউ রুখতে পারবে না। যত ষড়যন্ত্র আসুক যত বাধা আসুক বাংলাদেশ এগিয়ে যাবেই। বর্তমান সরকারের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

জাতীয় -এর সর্বশেষ

Hairtrade