Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৪ আষাঢ় ১৪২৫, মঙ্গলবার ১৯ জুন ২০১৮, ৪:৫৯ পূর্বাহ্ণ
Globe-Uro

প্রকাশক ও ব্লগার শাজাহান বাচ্চুকে গুলি করে হত্যা


১১ জুন ২০১৮ সোমবার, ১১:৩১  পিএম

মুন্সীগঞ্জ সংবাদদাতা

বহুমাত্রিক.কম


প্রকাশক ও ব্লগার শাজাহান বাচ্চুকে গুলি করে হত্যা

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন প্রকাশনী সংস্থা বিশাকার স্বত্বাধিকারী, সাংবাদিক ও ব্লগার শাজাহান বাচ্চু (৬০)। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার পূর্ব কাকালদি গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, পূর্ব কাকালদি তিন রাস্তার মোড়ে একটি ফার্মেসির সামনে বসে কথা বলার সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ২টি মোটরসাইকেলে চারজন লোক এসে শাজাহান বাচ্চুকে ধরে রাস্তায় নিয়ে আসে। এসময় ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে শাজাহান বাচ্চুকে গুলি করে। এতে তিনি রাস্তাতেই লুটিয়ে পড়েন। লোকজন আসতে শুরু করলে চার সন্ত্রাসী দৌড়ে দুই মোটরসাইকেলে পালিয়ে যায়। পড়ে পুলিশ ঘটনাস্থল থেকে রক্তাক্ত নিথর শাজাহান বাচ্চুর মৃতদেহ উদ্ধার করে। 

নিহত শাজাহান বাচ্চু জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক, বিশাকা প্রকাশনীর স্বত্বাধিকারী ও সাপ্তাহিক আমাদের বিক্রমপুর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক। তাঁর এই হত্যাকাণ্ডের খবরে শোকে মুহ্যমান জেলার সাংবাদিক ও সাংস্কৃতিক অঙ্গন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিহতের স্বজন ও ঘনিষ্টজনরা হত্যাকাণ্ডের অবিলম্বে অপরাধীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছেন। 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।