Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৬ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ২০ নভেম্বর ২০১৭, ১১:৩১ অপরাহ্ণ
Globe-Uro

পূনর্মিলনীর অর্থে বন্যার্তদের ত্রাণ দিয়ে দৃষ্টান্ত গড়লেন তারা


০৫ সেপ্টেম্বর ২০১৭ মঙ্গলবার, ০৫:২৫  পিএম

আবু হানিফ সোহেল

বহুমাত্রিক.কম


পূনর্মিলনীর অর্থে বন্যার্তদের ত্রাণ দিয়ে দৃষ্টান্ত গড়লেন তারা
ছবি: বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : ভয়াল বন্যায় ফসল, ঘরবাড়ি, গবাদিপশুসহ সর্বস্ব হারানো দুর্গত মানুষদের কাছে এবারের ঈদ কোনো আন্দন্দের বারতা নিয়ে আসেনি। বন্যা দুর্গত সেইসব মানুষদের মাঝে খানিকটা ঈদের খুশি ও ঘুরে দাঁড়ানোর প্রেরণা নিয়ে হাজির হয়েছিল ময়মনসিংহের ভালুকার উপজেলার ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ‘এসএসসি ১৯৯২ ব্যাচ’র শিক্ষার্থীরা।

বর্তমানে নিজ নিজ কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত সাবেক এই শিক্ষার্থীরা তাদের এবারের ঈদ পূনর্মিলনী আয়োজনের আনুষ্ঠানিকতা না করে সেই খরচের সমুদয় অর্থে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের প্রশংসনীয় কাজটি করেছেন।

ঈদের তৃতীয় দিন সোমবার বন্যাপীড়িত জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার গুনারিতলা বাজারে  দূর্গত তিন শতাধিক মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তারা। এই উদ্যোগে উপস্থিত থেকে সহযোগিতা দেয় স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারাও। বিতরণ করা ত্রাণ সামগ্রীর মাঝে ছিল-চিড়া, গুড়, সেমাই-চিনি, পাউডার দুধ, বিস্কিটসহ অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র। 

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মাহমুদুল হাসান, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবীর ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। 

ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ‘এসএসসি ১৯৯২ ব্যাচ’র শিক্ষার্থীদের পক্ষে ত্রাণ বিতরণে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কামরুজ্জামান জুয়েল, হুমায়ুন কবির, জুনায়েদ আবির, আশরাফুল আলাম পাপ্পু,
বিল্লাল হোসেন সহ অন্যরা। 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ

Hairtrade