Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৪ ভাদ্র ১৪২৫, রবিবার ১৯ আগস্ট ২০১৮, ১:৩৩ অপরাহ্ণ
Globe-Uro

পর্তুগালে সংবর্ধিত সাংবাদিক সেলিম উদ্দিন


৩০ আগস্ট ২০১৬ মঙ্গলবার, ১০:৫২  পিএম

জহুর উল হক, ইউরোপ এডিটর

বহুমাত্রিক.কম


পর্তুগালে সংবর্ধিত সাংবাদিক সেলিম উদ্দিন
ছবি-বহুমাত্রিক.কম

লিসবন (পর্তুগাল) থেকে: অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় সংবর্ধিত হয়েছেন বিশিষ্ট সাংবাদিক সেলিম উদ্দিন। 

স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় পর্তুগাল প্রবাসী বাংলাদেশিরা তাকে এই সংবর্ধনা প্রদান করে।

পর্তুগালের রাজধানী লিসবনের বাঙালি অধ্যুষিত রুয়া দা বেনফোরমোস-এ অবস্থিত স্পাইসি রেস্টুরেন্টে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন সর্বস্তরের পর্তুগাল প্রবাসী বাংলাদেশিরা। 

দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা এমদাদ ভূঁইয়া।

পর্তুগালবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংবর্ধিত সেলিম উদ্দিন বলেন, অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ার যে গৌরব অর্জন করেছি, পর্তুগাল প্রবাসী বাংলাদেশিরাও তার অংশীদার। আপনারা আমাকে যে সম্মানে সম্মানিত করেছেন তা আজীবন কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবো।

‘এই সম্মান সাংবাদিকতা পেশার প্রতি, বিশেষ করে আপনাদের প্রতি আমার দায়বদ্ধতা অনেকগুণে বাড়িয়ে দিল। পর্তুগাল প্রবাসীদের পাশে থেকে সত্য ও নির্মোহ খবর প্রকাশে আরও বেশি করে সচেষ্ট থাকবো’-যোগ করেন সেলিম উদ্দিন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, পর্তুগাল আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি রাফিক উল্লাহ, বর্তমান সভাপতি জহিরুল আলম জসিম, সহ-সভাপতি এমএ খালেক, সাধারণ সম্পাদক শওকত ওসমান, পর্তুগাল বিএনপি’র সিঃ সহ-সভাপতি নজরুল ইসলাম শিকদার, সিঃ যুগ্ম-সম্পাদক আবু ইউসুফ তালুকদার, যুগ্ন-সম্পাদক ফারুক, আইয়ুব আলী খাঁন, রায়হান ও সুমন সহ অন্যারা।

বক্তারা সাংবাদিক সেলিম উদ্দিন-কে সময়ের সাহসী সন্তান হিসাবে অভিহিত করেন। একই সাথে দীর্ঘদিন ধরে পর্তুগালের বিভিন্ন খবর পরিবেশন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করে ভবিষ্যতেও যাতে নির্বিঘ্নে খবর পরিবেশন করতে পারেন সেজন্য কমিউনিটির পক্ষ থেকে সব ধরণের সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিল প্রবাসী সাংবাদিক রাসেল আহম্মদ, মৃণাল কান্তি, মোসাব্বিরুল হোসাইন অনিক, জাকির হোসেন, হোসাইন আহমেদ, সিরাজ উদ্দিন।

অনুষ্ঠোনে বাংলাদেশ থেকে স্কাইপির মাধ্যমে সবাইকে শুভেচ্ছা জানান `চ্যানেল আই ইউরোপ` এর পর্তুগাল প্রতিনিধি নুরুল্লা। 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

গণমাধ্যম -এর সর্বশেষ

Hairtrade