Bahumatrik :: বহুমাত্রিক
 
১ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮, ২:৪৩ অপরাহ্ণ
Globe-Uro

নিহত সাংবাদিক আহমেদ ফয়সালের নামে পদক প্রবর্তন


২৩ মার্চ ২০১৮ শুক্রবার, ০৫:৩৫  পিএম

বহুমাত্রিক ডেস্ক


নিহত সাংবাদিক আহমেদ ফয়সালের নামে পদক প্রবর্তন

ঢাকা : কাঠমান্ডুতে ইউএস বাংলার বিমান দুর্ঘটনায় নিহত সাংবাদিক আহমেদ ফয়সালের নামে প্রতিবছর পুরস্কার প্রদানের ঘোষণা দিয়েছে শরীয়তপুর সাংবাদিক সমিতি-ঢাকা। সাংবাদিকতায় কৃতিত্বপূর্ণ অবদানের জন্য এই পুরস্কার দেয়া হবে।

শরীয়তপুর সাংবাদিক সমিতি ঢাকা’র সদস্য ও বৈশাখী টেলিভিশনের রিপোর্টার আহমেদ ফয়সালসহ ওই দুর্ঘটনায় নিহতদের আত্মার শান্তি কামনায় আয়োজিত শোক সভা ও দোয়া অনুষ্ঠানে প্রতিবছর এই পুরষ্কার প্রদানের ঘোষণা দেন সংগঠনটির সভাপতি রাজু আলীম।

শুক্রবার সকালে ঢাকা রিপোটার্স ইউনিটিতে শরীয়তপুর সাংবাদিক সমিতি ঢাকার উদ্যোগে আয়োজিত শোক সভার শুরুতে নিহতদের আত্মার শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সংগঠনের সভাপতি রাজু আলীমের সভাপতিত্বে শোক সভায় জাতীয় সংসদের সাবেক ডেপুটি ষ্পিকার কর্নেল (অব.) শওকত আলী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, রোকেয়া পদকপ্রাপ্ত নারী নেত্রী মাজেদা শওকত, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম এবং ঢাকা রিপোটার্স ইউনিটি’র সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ ফয়সাল আহমেদের স্মরণে বক্তব্য দেন।

বক্তারা ইউএস বাংলা কাঠমান্ডু ট্রাজেডিতে নিহত আহমেদ ফয়সাল এর রুহের শান্তি কামনা করে তার পরিবারের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।