Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১০ আষাঢ় ১৪২৫, রবিবার ২৪ জুন ২০১৮, ৯:১৩ অপরাহ্ণ
Globe-Uro

নিজের মৃত্যুর খবর নিজেই পড়েছি : শ্রীলেখা


৩০ মে ২০১৮ বুধবার, ০১:৫১  পিএম

বহুমাত্রিক ডেস্ক


নিজের মৃত্যুর খবর নিজেই পড়েছি : শ্রীলেখা

ঢাকা : ‘সবাইকে কাঁদিয়ে চলে গেলেন টালিগঞ্জের নায়িকা শ্রীলেখা মিত্র’!এমনটাই লেখা ছিল একটি ছড়িয়ে যাওয়া গুজবে। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে নিজের মৃত্যুর খবর পড়েন শ্রীলেখা।

পরে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করেন শ্রীলেখা মিত্র। ওই শেয়ারটিতে ইউটিউব-এর একটি লিঙ্কও দেন। যেখানে লেখা, ‘সবাইকে কাঁদিয়ে চলে গেলেন টালিগঞ্জের নায়িকা শ্রীলেখা মিত্র’! অবশ্য পোস্ট শেয়ার করার সময় তিনি রসিকতা করে ‘RIP’ শব্দটিও লেখেন।

আদতে বিভ্রান্তির সূত্রপাত হয়েছে একটি ইউটিউব চ্যানেলের খবরকে ঘিরে। চ্যানেলটি তাদের খবরে শ্রীলেখার হাসপাতালে ভর্তি হওয়ার খবর এমনভাবে করেছে যা দেখলে তার ‘মৃত্যু সংবাদ’ বলেই মনে হওয়া স্বাভাবিক। আর তা মুহূর্তেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

নিজের মৃত্যুর গুজবের প্রতিক্রিয়ায় নায়িকা শ্রীলেখা বলেন, ‘এমন বাজে অভিজ্ঞতা আগে কখনও হয়নি। সকালবেলায় চা খেতে খেতে নিজেরই মৃত্যুর খবর পড়েছি। যারা কখনও ফোন করেন না, তারাও ফোন করছেন। তার পরে কী বলবেন বুঝতে পারছেন না।’

পুরো ব্যাপারটায় নিজের বেশ মজা লেগেছে বলে জানান এই টালি নায়িকা। কিন্তু তার মেয়ে নাকি প্রচণ্ড রেগে গেছেন খবরটি দেখে।

সোশ্যাল মিডিয়ার ওপরে খানিক বিরক্ত অভিনেত্রী নিজেও। ব্যবসায়িক কারণে হোক বা নিছক নিজেদের পেজের প্রচার বাড়ানোর উদ্দেশ্যে, মাঝেমধ্যে যেসব কীর্তিকলাপ ঘটানো হচ্ছে তা একেবারেই ঠিক নয় বলে মন্তব্য করেন শ্রীলেখা মিত্র।

কালো শাড়িতে তার একটি ছবির প্রসঙ্গে শ্রীলেখা বলেন,‘আমার সব থেকে আপত্তির বিষয় মর্ফড ছবি। আমার মাথা আর অন্যের ধড়, ব্যাপারটা খুবই বিরক্তিকর।’

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।