Bahumatrik :: বহুমাত্রিক
 
৩ কার্তিক ১৪২৫, বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮, ১:০৮ অপরাহ্ণ
Globe-Uro

নাটকীয় ম্যাচে রংপুরের রূদ্ধশ্বাস জয়


২৫ নভেম্বর ২০১৭ শনিবার, ১০:১৯  পিএম

বহুমাত্রিক ডেস্ক


নাটকীয় ম্যাচে রংপুরের রূদ্ধশ্বাস জয়

ঢাকা : এর আগে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে শেষ ওভারে দারুণ নিয়ন্ত্রিত বোলিং করে ৩ রানে রংপুরকে জয় এনে দিয়েছিলেন থিসারা পেরেরা।

চট্টগ্রামে গিয়ে স্বাগতিক চিটাগং ভাইকিংসের বিপক্ষে আজও রূদ্ধশ্বাস ম্যাচে শেষ বলে ছক্কা মেরে মাশরাফির রংপুর রাইডার্সকে ৩ উইকেটে জয় এনে দিলেন এই লঙ্কান পেসার।

বিপিএলে শনিবার সন্ধ্যার ম্যাচের শেষ মুহূর্তটা ছিল চরম নাটকীয়তায় পূর্ণ। একেবারে শেষ বল না হওয়া পর্যন্ত ম্যাচ ঝুলছিল দুই দলের দিকেই। একদিকে চিটাগং ভাইকিংসের বোলার তাসকিন, অন্যদিকে রংপুরের আশার প্রদীপ থিসারা পেরেরা।

শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ১৪ রান। প্রথম বলে ২ রান। দ্বিতীয় বলেই মেরে দিলেন ছক্কা। তৃতীয় বলে দ্রুত সিঙ্গেল নিতে গিয়ে রানআউট হয়ে গেলেন নাহিদুল ইসলাম। চতুর্থ বলে শাহরিয়ার নাফীস উইকেটে এসেই ছক্কা মারতে গিয়ে দিলেন ক্যাচ। ক্রিজ পরিবর্তন করে পেরেরা স্ট্রাইকে।

শেষ দুই বলে দরকার ৬ রান। ৫ম বলে নিলেন ২ রান। শেষ বলে প্রয়োজন ৪ রান। এই মুহূর্তে ওয়াইড দিয়ে বসলেন তাসকিন। শেষ বলে ফুল লেন্থের বল করতে গিয়েই দিলেন লুজ বল। সেটিকেই ছক্কায় পরিণত করেন পেরেরা। সঙ্গে সঙ্গেই জয়ের উল্লাসে মেতে ওঠে রংপুর রাইডার্স।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।