Bahumatrik :: বহুমাত্রিক
 
৩ পৌষ ১৪২৫, সোমবার ১৭ ডিসেম্বর ২০১৮, ১১:৩১ অপরাহ্ণ
Globe-Uro

নতুন ফ্যাশন ব্র্যান্ড সারা’র যাত্রা শুরু


১৩ মে ২০১৮ রবিবার, ০২:৪০  এএম

বহুমাত্রিক ডেস্ক


নতুন ফ্যাশন ব্র্যান্ড সারা’র যাত্রা শুরু

ঢাকা : রাজধানীর মিরপুরে যাত্রা শুরু করল বাংলাদেশের পোশাক শিল্পের নিজস্ব ব্রান্ড সারা লাইফস্টাইল লিমিটেড। শনিবার এই ব্রান্ডের প্রথম শাখার উদ্বোধন করা হয়েছে। সারা বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সাথে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স আউটওয়্যার লিমিটেড-এর একটি সহযোগি প্রতিষ্ঠান।

ভিডিও প্রেজেন্টেশন, ফ্যাশন শো, কেক কাটাসহ নানা জমকালো আয়োজনে এই উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত মিডিয়া ব্যক্তিত্ব আলী জাকের ও সারা জাকেরসহ আরো অনেকে।

উপস্থিত ছিলেন সারা লাইফস্টাইল লিমিটেড ও স্নোটেক্স আউটওয়্যার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ, পরিচালক শরীফুন নেসা, পরিচালক মোশাররফ হোসেন, সহকারী পরিচালক মতিউর রহমান, হেড অব ডিজাইনার মিস কাশফীয়া নেহরীন সহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বাংলাদেশের পোশাক শিল্পের সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত স্নোটেক্স তাদের নিজস্ব ব্র্যান্ড ‘সারা’ প্রতিষ্ঠা করল ‘সারা লাইফস্টাইল লিমিটেড’ এর মাধ্যমে। পোশাক খাতে এই ব্র্যান্ডটি বাংলাদেশের পোশাক শিল্পে এক নতুন দার উম্মোচন করে ফ্যাশনে ইতিবাচক ভাবমূর্তি উজ্জ্বল করাই এর লক্ষ্য।

সামর্থের মধ্যে গুণগত মানের পোশাক ক্রেতার হাতে পৌছে দেয়াই সারা লাইফস্টাইল লিমিটেডের মুল লক্ষ্য। এই আউটলেটটিতে শিশু, নারী, পুরুষ সবার জন্য রয়েছে আকর্ষণীয় বাহারী সব পোশাক। ঈদকে মাথায় রেখে ক্রেতাদের জন্য নিত্য নতুন ডিজাইনের পোশাকের সংগ্রহ রয়েছে এখানে। ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান সহ দেশের বিভিন্ন জেলায় সারা লাইফস্টাইল লিমিটেড অচিরেই তাদের কযেকটি শাখা খুলবে।

সারা লাইফস্টাইল লিঃ-এর ঠিকানা: প্লট নং-১০, মেইন রোড-১, ব্লক-ক, সেকশন-৬, মিরপুর, ঢাকা, (মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের উল্টো দিকে)। সারা লাইফস্টাইল লিঃ সম্পর্কে আরো জানতে যোগাযোগ, ইয়াসিন আরাফাত, কোর্ডিনেটর, সারা লাইফ স্টাইল লিমিটেড। ০১৭১৭২২৬৫২৫

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।