Bahumatrik :: বহুমাত্রিক
 
২৮ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮, ৮:৩৯ পূর্বাহ্ণ
Globe-Uro

ধামরাইয়ে গৃহবধূ ধর্ষণ : শালিসের টাকা মাতাব্বরদের পকেটে


০১ ডিসেম্বর ২০১৭ শুক্রবার, ০৬:১০  পিএম

ধামরাই প্রতিনিধি

বহুমাত্রিক.কম


ধামরাইয়ে গৃহবধূ ধর্ষণ : শালিসের টাকা মাতাব্বরদের পকেটে
প্রতীকী ছবি

ঢাকা : ঢাকার ধামরাইয়ে গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে। জরিমানার টাকা ভাগবাটোরা নিয়ে মাতাব্বরদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাত অনুমান ১০ঘটিকায় ঘটনাটি ঘটেছে উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের বিলবাউটিয়া গ্রামের এক গৃহবধূর(২২) সঙ্গে। নির্যাতিতা ওই গৃহবধূ বলেন, আমার স্বামী প্রবাসী। সেই সুযোগে একই এলাকার কুব্বত আলীর ছেলে আবু তালেব আমার ঘরে প্রবেশ করে আমাকে জোরপূর্বক ধর্ষণ করে। আমার ডাক চিৎকার শোনে এলাকাবাসী এসে ধর্ষক আবু তালেবকে আটক করে। পরে স্থানীয় মেম্বার ও চেয়ারম্যান এসে ধর্ষক আবু তালেবকে ছাড়িয়ে নিয়ে যায়। আমি এবং আমার পরিবার লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারছি না।

গৃহবধূর শশুর আজল ফকির বলেন, সন্ধার পর গ্রামে বৈঠকি গান হচ্ছিল। সেখানে গান শুনতে যাই, সেই সুযোগে এই ঘটনা ঘটেছে। পরে রাতের মধ্যে আব্দুল মেম্বার, রহমান ও স্থানীয় চেয়ারম্যান মিজানুর রহমান মিজান মিমাংষার কথা বলে ধর্ষক আবু তালেবকে ছাড়িয়ে নিয়ে যায়। এরপর তাহারা আমাদের পরিবারের কারও সাথে আর যোগাযোগ করেনি। পরে বাইশাকান্দা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য আব্দুল আজিজ এর সাথে কথা বলার সুযোগ হয়নি।

এ ব্যপারে বাইশাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান বলেন, আমি ধর্ষিতা পরিবারের সাথে কথা বলে থানায় মামলা করতে বলেছি। তাহারা মামলা করতে রাজি নয়। আমি ধর্ষকের শাস্তির দাবি জানাই।

ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) আবু সাইদ আল মামুন বলেন, আমরা বিষটি জানিনা এবং কোন অভিযোগও পাইনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেব।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।