Bahumatrik Logo
 
৯ শ্রাবণ ১৪২৪, সোমবার ২৪ জুলাই ২০১৭, ৬:৪৮ অপরাহ্ণ
Globe-Uro

দীর্ঘ ঈদ কার্নিভ্যাল সিজন ২ নিয়ে ইয়ন্ডার


২০ জুন ২০১৭ মঙ্গলবার, ০২:০১  এএম

বহুমাত্রিক ডেস্ক


দীর্ঘ ঈদ কার্নিভ্যাল সিজন ২ নিয়ে ইয়ন্ডার

ঢাকা : ইয়ন্ডার মিউজিক ঈদ ক্যাম্পেইন “ঈদ কার্নিভ্যাল সিজন ২” এর উদ্বোধন হয়েছে। সোমবার রবির হেড অফিসে আয়োজিত প্রেস কনফারেন্সে আনুষ্ঠানিকভাবে এটি উদ্বোধন করা হয়। ঈদ উল ফিতর উপলক্ষে এই ক্যাম্পেইনের মাধ্যমে ইয়ন্ডার অ্যাপ নতুন কিছু গান নিয়ে এলো।

সিঙ্গেলস থেকে শুরু করে ইপি এবং অ্যালবাম থাকছে এই নতুন রিলিজে। নতুন রিলিজগুলো হচ্ছে : আরমান মালিক, খালিদ, পরশি এবং আসিফ আকবরের নতুন সিঙ্গেল; সায়ান ও তন্ময় তানসেনের নতুন ইপি; এবং পার্থ, বাপ্পা, জুয়েল ও রূপঙ্করের নতুন অ্যালবাম। অর্ণব এর নতুন অ্যালবাম অন্ধ শহর’ শুন্যর নতুন অ্যালবাম লটারি, চরিকটু এর উধাও ।

ইয়ন্ডার মিউজিক আকর্ষণীয়ও একটি কনটেস্ট এর আয়োজন করছে, যেখানে ইয়ন্ডার মিউজিক অ্যাপটিতে সবচাইতে বেশি স্টিমকারি কে স্যামসাং গ্যালাক্সি জেঅয়ান এনএক্সটি মডেল এর হ্যান্ডসেট দেয়া হবে। এই কনটেস্টটি জুন মাসের ২৪ তারিখ পর্যন্ত চলবে।

ইমরুল করিম, স্পেসাল প্রোজেক্ট, ইয়ন্ডার মিউজিক এশিয়া, বলেছেন, “শুরু থেকেই ইয়ন্ডার মিউজিক বাংলাদেশের সঙ্গীত প্রেমীদের জন্য সবচেয়ে ভালো সঙ্গীত নিয়ে আসার উদ্দেশ্যে কাজ করে চলেছে। আমরা অত্যন্ত গর্বের সাথে আমাদের ঈদ ক্যাম্পেইন সবচেয়ে দীর্ঘ ঈদ কার্নিভ্যাল সিজন ২ শুরু করছি। ঈদের বাড়তি এই আনন্দে আমরা শ্রোতাদের নতুন কিছু সংগীতের সাথে পরিচয় করিয়ে দিতে চেয়েছি। এই গানগুলো শুনতে পেরে আমাদের ভক্তরা অত্যন্ত আনন্দিত হবেন”।

সংবাদ সম্মেলনে রবির বিজনেস অপারেশনের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়া বলেছেন, “রবি সব সময় তার গ্রাহকদের অত্যাধুনিক ডিজিটাল লাইফস্টাইল সেবা দিতে আগ্রহী, এবং রবি আসন্ন এই ঈদ-উল-ফিতর এ গ্রাহকদের ইয়ন্ডার মিউজিক আ্যপ এর মাধ্যমে উন্নত মানের মিউজিক সেবা প্রদান করে গ্রাহকদের সাথে আর নিবির সম্পর্ক গড়ে তুলতে উৎসাহী। ঈদের আনন্দ উপভোগ করার জন্য আসলে সেরা মানের মিউজিকের উপর আর কিছুই নেই”।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নোভারা নুর, কান্ট্রি ম্যানেজার,ইয়ন্ডার মিউজিক বাংলাদেশ, রবি এবং ইয়ন্ডার মিউজিক এর ঊর্ধ্বতন কর্মকর্তা, এবং জনপ্রিয় সংগীত শিল্পীরা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Pushpadum Resort
Intlestore

ভ্রমণ -এর সর্বশেষ

Hairtrade