Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ পৌষ ১৪২৫, বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮, ৩:৩৮ অপরাহ্ণ
Globe-Uro

দলের সিদ্ধান্তে নির্বাচনে অংশ নেবেন অর্থমন্ত্রী


১৮ জুন ২০১৮ সোমবার, ০৩:০০  পিএম

বহুমাত্রিক ডেস্ক


দলের সিদ্ধান্তে নির্বাচনে অংশ নেবেন অর্থমন্ত্রী

ঢাকা : আগামী নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে ব্যক্তিগত কোনও চিন্তাভাবনা না থাকলেও দলের সিদ্ধান্তে নির্বাচনে অংশ নেবেন বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তবে আগামী নির্বাচনে নিজের অংশগ্রহণের ব্যাপারে অনিচ্ছার কথা জানান মন্ত্রী।

অর্থমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে অংশ নেয়ার নিজের কোনো ইচ্ছা বা পরিকল্পনা নেই, তবে দলের সিদ্ধান্ত হলে ভোটের লড়াইয়ে অংশ নেবেন তিনি। আজ সোমবার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন। ঈদের পর প্রথম কর্মদিবসে নিজ মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন মন্ত্রী। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

তিনি বলেন, আমার আসনে (সিলেট-১) খালেদা জিয়া ও এরশাদ প্রার্থী হবেন বলে শোনা যাচ্ছে। তবে খালেদা জিয়ার চেয়ে এরশাদকে যোগ্য প্রতিদ্বন্দ্বী মনে করি। তবে এই দুই প্রার্থীর মধ্যে নিজের প্রতিদ্বন্দ্বী হিসেবে এরশাদকে বেশি যোগ্য বলে মনে করেন মন্ত্রী। এরশাদের আমলে সিলেটে অনেক উন্নয়ন হয়েছে। অর্থমন্ত্রী বলেন, অতীতের যেকোনও সময়ের চেয়ে এবার মানুষ ভালোভাবে ঈদ উদযাপন করেছেন। মানুষ স্বাচ্ছন্দ্যে ঈদ উদযাপন করতে পেরেছেন। তাদের কোনো দুর্ভোগ হয়নি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।