Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৬ বৈশাখ ১৪২৫, শুক্রবার ২০ এপ্রিল ২০১৮, ১১:০৭ পূর্বাহ্ণ
Globe-Uro

দক্ষ জনবল তৈরিতে অবদান রাখবে আইটি পার্ক : মায়া


৩০ ডিসেম্বর ২০১৭ শনিবার, ০৮:২৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


দক্ষ জনবল তৈরিতে অবদান রাখবে আইটি পার্ক : মায়া
ফাইল ছবি

ঢাকা : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম চলমান উন্নয়নের ধারা বজায় রাখতে আওয়ামী লীগকে পুনরায় ভোট দেয়ার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন।

তিনি শনিবার চাঁদপুরের মতলব (উত্তর) উপজেলার ছেংগারচর পৌরসভা মাঠে সরকারের উন্নয়ন প্রচারণার অংশ হিসেবে এক জনসভায় বক্তৃতাকালে এ আহবান জানান।

মায়া বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত শেখ হাসিনা সরকারের উন্নয়নমুখী পদক্ষেপের কারণে মতলবের মতো উপজেলায় ইকোনোমিক জোন ও আইটি পার্ক প্রতিষ্ঠা সম্ভব হয়েছে। গ্রামীণ অর্থনীতিকে চাঙ্গা করা ও দক্ষ জনবল তৈরিতে এগুলো অসামান্য অবদান রাখবে বলে তিনি উল্লেখ করেন।

ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠানে মতলব উত্তর উপজেলা সেক্রেটারি এম এ কুদ্দুস, মতলব দক্ষিণ উপজেলা সেক্রেটারি এম এইচ কবির, মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু, পৌরসভা মেয়র রফিকুল আলম জজ, অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগন বক্তব্য রাখেন। সভায় ছেংগারচর পৌরসভাসহ আটটি ইউনিয়নের মানুষ জনসভায় অংশগ্রহণ করেন।

মন্ত্রী সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, এ সরকারের শাসনামলে মতলবের প্রত্যেক রাস্তা পাকা ও প্রত্যেক বাড়িতে বিদ্যুৎ পৌছেছে। গ্রাম পর্যায়ে যোগাযোগ বাধা দূর করতে অসংখ্য ব্রিজ/কালভার্ট করা হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।