Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১ শ্রাবণ ১৪২৫, মঙ্গলবার ১৭ জুলাই ২০১৮, ১২:১২ পূর্বাহ্ণ
Globe-Uro

ত্রিশাল মুক্ত দিবসে নজরুল বিশ্ববিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজন


১০ ডিসেম্বর ২০১৭ রবিবার, ০১:২৬  এএম

জাককানইবি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


ত্রিশাল মুক্ত দিবসে নজরুল বিশ্ববিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজন
ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে ত্রিশাল মুক্ত দিবস পালিত হয়েছে। শনিবার বেলা ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এক বিজয় র্যা লি অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য র‌্যালিতে নেতৃত্ব প্রদান করেন। র্যা লিতে বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. হুমায়ুন কবীর, দোলন-চাঁপা হলের প্রভোস্ট জান্নাতুল ফেরদৌস, কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হাসান, বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করেন।

র‌্যালি শেষে প্রশাসনিক ভবনের সামনে সমবেত হয়ে বীর শহীদদের স্মৃতির প্রতি এবং বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

তিনি তাঁর বক্তব্যে বলেন, ‘ত্রিশালকে মুক্ত করতে গিয়ে যাঁরা শহীদ হয়েছেন তাঁদের এবং যাঁরা এখনও জীবিত আছেন তাঁদের একটি তালিকা করতে হবে। যাঁরা জীবিত আছেন তাঁদের খোঁজ খবর নিতে হবে এবং তাদের কোন সমস্যা থাকলে তার সমাধান করে দিতে হবে। এটা করতে পারলেই কেবল আজকের দিনটি উদযাপনের সার্থকতা আসবে।’

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

শিক্ষা -এর সর্বশেষ

Hairtrade