Bahumatrik Logo
 
৯ শ্রাবণ ১৪২৪, সোমবার ২৪ জুলাই ২০১৭, ৬:৫২ অপরাহ্ণ
Globe-Uro

তাহিরপুরে ইরার ত্রাণের টোকেন নিয়ে সংঘর্ষ, আহত ২০


০৭ জুলাই ২০১৭ শুক্রবার, ০৪:৪৪  পিএম

সুনামগঞ্জ প্রতিনিধি

বহুমাত্রিক.কম


তাহিরপুরে ইরার ত্রাণের টোকেন নিয়ে সংঘর্ষ, আহত ২০

সুনামগঞ্জ : সুনামগঞ্জের তাহিরপুরে এনজিও সংস্থার ইরার ত্রাণের টোকেন দেওয়াকে কেন্দ্র করে দু-গ্রুপের সংর্ঘষে মহিলা সহ ২০জন আহত হয়েছেন। গুরুত্বর আহতদের মধ্যে দু-পক্ষের বাবলু তালুকদার (২৫),নির্মল তালুকদার (৩০) ও স্মৃতি তালুকদার (২৫) ও মেহেদী (১৮) কে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উন্নত চিকিৎসার জন্য গুরুত্বর আহত জুনায়েদ মিয়া (২০) কে সুনামগঞ্জ সদর হাসপাতালে রের্ফাড করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। স্থানীয় সূত্রে জানাযায়, গত বৃহস্পাতিবার বিকালে উপজেলায় দক্ষিন শ্রীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ডালিম মেম্বার তার ওয়ার্ডে এনজিও সংস্থার ইরার ত্রানের ১০টি টুকেন দেওয়ার জন্য এই ইউনিয়নের শাহগঞ্জ শ্রীপুর গ্রামের মাজেদ মিয়া কে দায়িত্ব দেয়। মাজেদ মিয়া এই ১০টি টোকেন বিলি করে।

এ নিয়ে একেই গ্রামের অমল তালুকদারের সাথে বৃহস্পতিবার সন্ধ্যার পর তাহিরপুর বাজারে কথা কাটাকাটি হয়। এক প্রর্যায়ে জনের মধ্যে হাতাতির ঘটনা গঠে। এই পর স্থানীয় কয়েকজন মিলে বাজারেই মিমাংশা করে দেয়।

এই ঘটনার সূত্র ধরেই দু-পক্ষের লোকজন শুক্রবার সকাল ৯টায় দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে শাহগঞ্জ গ্রামে সংঘর্ষে লিপ্ত হয়। পুলিশ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের চেষ্টায় ঘন্টাব্যাপি সংঘর্ষ নিয়ন্ত্রনে আসে। এতে ২০জন আহত হয়।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তাহিরপুর থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান হাওলাদার এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখনো কেউ কোন অভিযোগ নিয়ে আসে নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Pushpadum Resort
Intlestore

এনজিও -এর সর্বশেষ

Hairtrade