Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৬ বৈশাখ ১৪২৫, শুক্রবার ২০ এপ্রিল ২০১৮, ১০:৫৯ পূর্বাহ্ণ
Globe-Uro

ঢাকায় আসছেন অপর্ণা সেন


১১ জানুয়ারি ২০১৮ বৃহস্পতিবার, ১০:৪৫  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


ঢাকায় আসছেন অপর্ণা সেন
ফাইল ছবি

ঢাকা : প্রতিবছরের মতো এবারও আগামীকাল থেকে ২০ জানুয়ারি পর্যন্ত ১৬তম ‘ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’ অনুষ্ঠিত হতে যাচ্ছে।  ‘নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ’-এই স্লোগানে শুরু হচ্ছে ‘ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’। উৎসবে অংশ নিতে ঢাকায় আসছেন ভারতীয় অভিনেত্রী ও পরিচালক অপর্ণা সেন। আসছে ১৩ জানুয়ারি সন্ধ্যায় ঢাকায় আসছেন তিনি। তিনি ১৪ জানুয়ারি বিকেলে রাজধানীর আলিয়ঁস ফ্রঁসেজে ‘উইমেন ফিল্মমেকার কনফারেন্স’ শীর্ষক কর্মশালায় অংশ নেবেন।
 
কর্মশালায় অপর্ণা সেনের সঙ্গে মতবিনিময়ের মাধ্যমে বাংলাদেশের নারী নির্মাতারা অভিজ্ঞতা অর্জনের একটি সুবর্ণ সুযোগ পাবেন। ১৫ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জাতীয় গণগ্রন্থাগার মিলনায়তন ভেন্যুতে বিকেল ৫টা ৩০ মিনিটে প্রদর্শিত হবে অপর্ণা সেন পরিচালিত ‘সোনাটা’ ছবিটি।
 
এছাড়া এবারের উৎসবের অংশ হিসেবে প্রথমবারের মতো আগামী ১৫-১৬ জানুয়ারি ইন্টারন্যাশনাল ফিল্ম ক্রিটিকম অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-এর আয়োজন এবং আন্তর্জাতিক চলচ্চিত্র সমালোচক ফেডারেশন-এর সহযোগিতায় ‘প্রথম এশিয়ান ফিল্ম ক্রিটিকস অ্যাসেম্বলি’ অনুষ্ঠিত হবে, যেখানে এশীয় অঞ্চলের প্রায় ২০টি দেশের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চলচ্চিত্র সমালোচক অংশগ্রহণ করবেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।