Bahumatrik :: বহুমাত্রিক
 
৩ পৌষ ১৪২৫, সোমবার ১৭ ডিসেম্বর ২০১৮, ১০:৫৪ অপরাহ্ণ
Globe-Uro

টঙ্গীতে জাহাঙ্গীরের পক্ষে আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতারা


০৪ জুন ২০১৮ সোমবার, ০১:৩৬  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


টঙ্গীতে জাহাঙ্গীরের পক্ষে আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতারা
ছবি : বহুমাত্রিক.কম

গাজীপুর : বাংলাদেশ আওয়ামী-লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, গাজীপুরে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ, এতে কোন সন্দেহ নেই। সাংগঠনিকভাবে আমরা সবাই এক। তৃণমূল থেকে শীর্ষ স্থানীয় সবাই এক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। সেই ধারাবাহিকতায় এই গাজীপুরের উন্নয়নের জন্য আগামী সিটি নির্বাচনে যোগ্য প্রার্থী জাহাঙ্গীর আলমকে মনোনয়ন দিয়েছে প্রধানমন্ত্রী। দলমত নির্বিশেষে সবাই তাকে ভোট দিয়ে বিজয়ী করেন।

রোববার স্বাধীনতা শিক্ষক পরিষদ গাজীপুর মহানগর শাখার উদ্যোগে টঙ্গী কাদেরিয়া টেক্সটাইলস মিলস আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষকদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি শিক্ষকদের উদ্যোশে আরো বলেন,শিক্ষকদের সকল দাবি দাওয়া নিয়ে শীর্ষ পর্যায়ে আলোচনা হবে । যাতে করে শিক্ষার কারিগর এই শিক্ষকরা যেন কোন ভাবেই অবহেলিত না থাকে।

এসময় স্বাধীনতা শিক্ষক পরিষদ গাজীপুর মহানগর শাখার সভাপতি, অধ্যক্ষ আলাউদ্দিন মিয়ার সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী , ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, প্রধানমন্ত্রী শেখহাসিনার একান্ত সহকারী সচিব সাইফুজ্জামান শিখর, শিক্ষক নেতা শাহজাহান আলম সাজু, মোখছেদুর রহমান,টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক সহ স্থানীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।