Bahumatrik :: বহুমাত্রিক
 
১ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮, ১:০৭ অপরাহ্ণ
Globe-Uro

ঝালকাঠিতে দুই আইনজীবীর ডেথ রেফারেন্স অনুষ্ঠিত


০৫ জুলাই ২০১৮ বৃহস্পতিবার, ০৭:০২  পিএম

ঝালকাঠি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


ঝালকাঠিতে দুই আইনজীবীর ডেথ রেফারেন্স অনুষ্ঠিত
ছবি : বহুমাত্রিক.কম

ঝালকাঠি : ঝালকাঠি আইনজীবী সমিতির প্রবীণ সদস্য আব্দুস সাত্তার জমাদ্দার এবং মোস্তাফিজুর রহমান বাচ্চুর মৃত্যুতে ফুল কোর্ট ডেথ রেফারেন্স অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০.৩০ মিনিটে ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক ডেথ রেফারেন্সে সভাপতিত্ব করেন।

মরহুম আব্দুস সাত্তার জমাদ্দার এবং মরহুম মোস্তাফিজুর রহমান বাচ্চুর জীবনী পাঠ করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মান্নান রসুল। ফুল কোর্ট রেফারেন্সে উপস্থিত ছিলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল ইসলাম, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক মো. মাসুদুর রহমান, যুগ্ন জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম, দ্বিতীয় আদালতের বিচারক মো. সাইফুল আলম, ঝালকাঠি সদরের সহকারী জজ মো. এনায়েত উল্লাহ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এইচ.এম. কবীর হোসেন, বেগম রুবাইয়া আমেনা এবং মো. সেলিম রেজা।

ঝালকাঠি আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক বদরুল মিল্লাত খোকনের পরিচালনায় প্রয়াত দুই আইনজীবীর কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন এডভোকেট মো. ইউসুফ আলী মোল্লা, এডভোকেট খাইরুল আলম সরফরাজ, এডভোকেট আব্দুর রশীদ সিকদার ও এডভোকেট আবুল কালাম আজাদ।

দোয়া মোনাজাত পরিচালনা করেন এডভোকেট আনোয়ার হোসেন।গত ২১ মে ২০১৮ এডভোকেট আব্দুস সাত্তার এবং ২৪ অক্টোবর ২০১৭ মোস্তাফিজুর রহমান বাচ্চু ইন্তেকাল করেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।