Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১১ আষাঢ় ১৪২৫, সোমবার ২৫ জুন ২০১৮, ৯:৩১ অপরাহ্ণ
Globe-Uro

জিজ্ঞাসাবাদ শেষে ইমরানকে ছেড়ে দিয়েছে র‌্যাব


০৭ জুন ২০১৮ বৃহস্পতিবার, ১২:১৫  এএম

নিজস্ব প্রতিবেদক


জিজ্ঞাসাবাদ শেষে ইমরানকে ছেড়ে দিয়েছে র‌্যাব
ফাইল ছবি

ঢাকা : গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার রাত সোয়া ১১টার দিকে ইমরানকে ছেড়ে দেওয়া হয়।

র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান সাংবাদিকদের জানান, আটকের পর ইমরান এইচ সরকারকে র‌্যাব-৩ কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে রাত ১১টার পর তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

এর আগে আজ বিকেলে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে থেকে সাদা পোশাক পরিহিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে তুলে নিয়ে যায়। পূর্বঘোষিত কর্মসূচিতে আসার পর সাদা পোশাকের কয়েকজন তার সঙ্গে কথা বলেন। এরপর সেখান থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়।

মাদকবিরোধী অভিযানে ‘বিনা বিচারে হত্যা’র প্রতিবাদে শাহবাগে গণজাগরণ মঞ্চের পূর্বঘোষিত কর্মসূচিতে যোগ দিতে বৃহস্পতিবার বিকেলে শাহবাগে আসেন ইমরান। ছাত্র ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে মতামত বিনিময় করার সময় একটি মাইক্রোবাস এসে উপস্থিত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাইক্রোবাস থেকে সাদা পোশাকধারী ৭-৮ জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ইমরানকে মাইক্রোবাসে তুলে নেয়। এসময় তাদের বাধা দিতে গেলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের লাঠিপেটায় গণজাগরণমঞ্চের কয়েকজন আহত হন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

জাতীয় -এর সর্বশেষ

Hairtrade