Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৯ মাঘ ১৪২৪, সোমবার ২২ জানুয়ারি ২০১৮, ৯:৫৮ অপরাহ্ণ
Globe-Uro

জাতীয় পুরুষ হ্যান্ডবলে ট্রফি জিতল বিজিবি


০৭ জানুয়ারি ২০১৮ রবিবার, ১১:৪৫  পিএম

কাজী রকিবুল ইসলাম

বহুমাত্রিক.কম


জাতীয় পুরুষ হ্যান্ডবলে ট্রফি জিতল বিজিবি
ছবি : বহুমাত্রিক.কম

যশোর : ২৭তম জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতায় ২৬বারের মত চ্যাম্পিয়নশীপ ঘরে তুলল বিজিবি। রোববার বিকালে যশোরে ফাইনাল খেলায় বাংলাদেশ পুলিশকে ২৮-১৭ গোলে পরাজিত করে এ চ্যাম্পিয়নশীপ ঘরে তোলে।

বিকাল ৪টায় ফাইনালে মুখোমুখি হয় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ পুলিশ দল। খেলার শুরুতেই বিজিবি খেলোয়াড়রা আক্রমন শুরু করে। প্রথমার্ধ পর্যন্ত উভয় দল ছিল সমানে সমান।

দ্বিতীয়ার্ধে গোলের ব্যবধানে পুলিশকে পেছনে ফেলতে শুরু করে বিজিবি। শেষ পর্যন্ত ২৮-১৭ গোলে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে বিজিবি। ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন বিজিবির দলের গোলরক্ষক তারেক।

গত আসরে চ্যাম্পিয়ন ও রানার আপ দল হওয়ায় সরাসরি কোয়ার্টার ফাইনালে খেলা দিয়ে এ আসরে যাত্রা শুরু করে বিজিবি ও পুলিশ। টানা ১৩ বারের মত ফাইনালে মুখোমুখি হয় এদলদুটি। এবারের প্রতিযোগিতায় ২৮টি জেলা হ্যান্ডবল দল ও পুলিশ, বিজিবি এবং আনসার বাহিনীর দল অংশ নিয়েছিল।

২৬ বারের মতো চ্যাম্পিয়ন হওয়ায় তাদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক কে নিয়ে উৎসবে মেতে উঠেন বিজিবির খেলোয়াড়রা। যশোরের জেলা প্রশাসক মো. আশরাফ উদ্দিন চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সাধারণ সম্পাদক খালেদুজ্জামান স্বপন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবীর, জেলা হ্যান্ডবল পরিষদের সভাপতি জাহিদ হাসান টুকুন প্রমুখ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।