Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৬ জ্যৈষ্ঠ ১৪২৫, রবিবার ২০ মে ২০১৮, ৮:০১ অপরাহ্ণ
Globe-Uro

জাতীয় নির্বাচনেও মানুষ তাদের প্রত্যাখ্যান করবে: কাদের


১৬ মে ২০১৮ বুধবার, ০৫:৩১  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


জাতীয় নির্বাচনেও মানুষ তাদের প্রত্যাখ্যান করবে: কাদের

ঢাকা : খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের ফল যারা প্রত্যাখ্যান করেছে, আগামী জাতীয় নির্বাচনেও জনগণ তাদের প্রত্যাখ্যান করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


তবে দুই-একটা বিচ্ছিন্ন ঘটনা ছাড়া খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে বলে দাবি করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

বুধবার রাজধানীর মিরপুরে মনিপুর স্কুল অ্যান্ড কলেজের এক সংবর্ধনা অনুষ্ঠানে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

তিনি বলেন, আজকে খুলনা সিটি নির্বাচন যারা প্রত্যাখ্যান করেছে, আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করবে। জনগণের ভোট যারা প্রত্যাখ্যান করেছে, জাতীয় নির্বাচনে জনগণ তাদের প্রত্যাখ্যান করবে।

মঙ্গলবার খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে হারিয়ে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেক।

এদিন রাতেই ভোট জালিয়াতির অভিযোগ এনে ফল প্রত্যাখ্যান করেন বিএনপির মনোনীত প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।

আর বুধবার ঢাকায় সংবাদ সম্মেলন করে নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার পদত্যাগ দাবি করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

ওবায়দুল কাদের বলেন, সবাই বলছে একটা ভালো নির্বাচন হয়েছে। শুধু একটা দল এর বিরোধিতা করছে, সেই দলটি বিএনপি। এই দলের নামই হচ্ছে মানি না, মানব না।

অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আপিল বিভাগ থেকে জামিন পাওয়ার বিষয়ে জানতে চাইলে সেতুমন্ত্রী বলেন, আদালত সাজা দিয়েছে, আদালত জেলে পাঠিয়েছে, আদালতই তাকে জামিন দিয়েছে। সেখানে আমাদের বলার কিছু নাই। তবে দুর্নীতির বিরুদ্ধে আমাদের অবস্থানের পরিবর্তন হবে না।

তবে বাংলাদেশের বিচার ব্যবস্থা যে ‘স্বাধীন’, আপিল বিভাগের জামিনের রায়ে তা ‘আবারও প্রমাণিত হল’ বলে দাবি করেন তিনি।



মনিপুর স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি অধ্যাপক রাশেদা আক্তারের সভাপতিত্বে অন্যদের মধ্যে স্থানীয় সাংসদ কামাল আহম্মেদ মজুমদার অনুষ্ঠানে বক্তব্য দেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

রাজনীতি -এর সর্বশেষ

Hairtrade