Bahumatrik Logo
 
৯ শ্রাবণ ১৪২৪, সোমবার ২৪ জুলাই ২০১৭, ৬:৫১ অপরাহ্ণ
Globe-Uro

জঙ্গিদের গ্রেপ্তার : চৌরাবাড়ির বাসিন্দাদের আতঙ্ক কাটেনি


১৭ জুলাই ২০১৭ সোমবার, ১২:৪৩  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


জঙ্গিদের গ্রেপ্তার : চৌরাবাড়ির বাসিন্দাদের আতঙ্ক কাটেনি

সাভার : আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চাকলগ্রামের চৌরাবাড়ী এলাকায় চার জঙ্গি গ্রেপ্তার করার পরেও ওই এলাকার স্থানীয়দের মাঝে এখনো আতঙ্ক বিরাজ করছে। এরকম স্থানে জঙ্গিরা বসবাস করতে পারে এলাকাবাসী এখনো বিশ্বাস করতে পারছে না।

এলাকাবাসী জানায়, তিন বছর আগে আশুলিয়ার ঘুঘুদিয়া এলাকার ব্যবসায়ী ইব্রাহিম চৌরাবাড়ী এলাকায় পাঁচ শতাংশ জমি কিনে একটি টিনসেড বাড়ি নির্মাণ করেন। পরে ওই বাড়িতে পাঁচটি কক্ষ করে তিনি ভাড়া দেন। পরে গত দুই মাস আগে ওই বাড়িটি ভাড়া নেন চার জঙ্গি। এসময় সেখান থেকে জঙ্গিরা দেশে বড় ধরনের নাশকতার ছক আকতে শুরু করে।

পরে গতকাল গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দীর্ঘ ১১ ঘন্টার অভিযানে ওই বাড়ি থেকে চার জঙ্গিকে আত্মসমর্পণ করায়। এঘটনার পর থেকে ওই এলাকার বাসিন্দাদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

এদিকে আজ সকালে ওই বাড়িটি র‌্যাব-৪ সিলগালা করে দেয় এবং বাড়িটিতে র‌্যাবের পক্ষ থেকে পাহারা বসানো হয়েছে।  পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান জানান, অজো এক পারা গায়ে কিভাবে জঙ্গিরা বসবাস শুরু করলো আমরা বিশ্বাস করতে পারছিনা। জঙ্গিদের গ্রেপ্তার করায় আমারা সন্তোষ প্রকাশ করেছি।

সাভার নবীনগর র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার আব্দুল হাকিম জানান, আজ আশুলিয়া থানা আটক চার জঙ্গির বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। এছাড়া নিরাপত্তার সার্থে ওই বাড়িতে র‌্যাব সদস্যরা পাহারা বসিয়েছে।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Pushpadum Resort
Intlestore

জাতীয় -এর সর্বশেষ

Hairtrade