Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৮ বৈশাখ ১৪২৫, রবিবার ২২ এপ্রিল ২০১৮, ১:১৮ পূর্বাহ্ণ
Globe-Uro

‘ছুটির দিনে মায়াকান্না দেখাতে আসেন হলিডে পলিটিশিয়ানরা’


০২ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার, ০২:০৭  এএম

বহুমাত্রিক ডেস্ক


‘ছুটির দিনে মায়াকান্না দেখাতে আসেন হলিডে পলিটিশিয়ানরা’
সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ। ছবি : সংগৃহীত

জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সোমবার সুনামগঞ্জ শহরে প্রায় ৫ কিলোমিটার দীর্ঘ গণমিছিল করেছেন দলটির নেতাকর্মীরা। সুনামগঞ্জ সদর আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ’র উদ্যোগে বিকালে এই গণমিছিল পরিণত হয় জনসমুদ্রে।

গণমিছিল শেষে ট্রাফিক পয়েন্টে সমাবেশ করেন জাতীয় পার্টির নেতা-কর্মীরা। সমাবেশে বক্তৃতা করেন জেলা জাপার সাবেক সভাপতি ও সাবেক এমপি অ্যাডভোকেট আবদুল মজিদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান মাস্টার, সাবেক ছাত্রনেতা সাইফুর রহমান সামছু, জেলা জাপার যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী খোশনূর, রশিদ আহমদ, জাপা নেতা জসিম উদ্দিন লাল, জেলা যুবসংহতির আহ্বায়ক মনির উদ্দিন মনির, ইউপি চেয়ারম্যান নূরুল হক, এরশাদ আহমদ, যুবসংহতি নেতা গোলাম হোসেন অভি, জাপা নেতা শওকত আলী, মমিন মিয়া, মহিম উদ্দিন মহিম প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথির ভাষণে পীর ফজলুর রহমান মিসবাহ এমপি বলেন, ‘চার বছর আগে নির্বাচিত হওয়ার পর মানুষের পক্ষে কথা বলার যে প্রতিশ্রুতি দিয়েছিলাম তা রক্ষা করার প্রাণপণ চেষ্টা করছি। সব সময় নির্বাচনী এলাকার মানুষের উন্নয়ন ও দাবি আদায়ের পক্ষে কথা বলছি। শত শত কোটি টাকা উন্নয়ন হয়েছে।’

জনপ্রিয় এই সংসদ সদস্য জানান, সুরমা নদীতে আরও একটি সেতু নির্মাণসহ বড় বড় অনেকগুলোর উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন প্রক্রিয়াধীন রয়েছে

পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, সরকারের বরাদ্দকৃত টাকা জনগণের আমানত। সেই আমানত থেকে এমপি হিসেবে এক টাকাও কমিশন নিইনি। সন্ত্রাস লালন করিনি। পারস্পরিক শ্রদ্ধা, ভালোবাসা ও সম্প্রীতির রাজনীতির পথে হেঁটেছি। এমপি হয়ে ঢাকায় কোনো বাড়িঘর করিনি। পিতার রেখে যাওয়া টিনের ঘরটি নিয়ে আমি স্বাচ্ছন্দ্যে আছি।

তিনি আরও বলেন, ‘সুনামগঞ্জে এক শ্রেণির হলিডে পলিটিশিয়ান আছেন, যারা ঢাকায় বসে রাজনীতি করেন। ছুটির দিনে আসেন মায়াকান্না দেখাতে। আমি সেই রাজনীতি না করে সাধারণ মানুষের সেবক হতে আত্মনিয়োগ করেছি। আমার বাড়ির দরজা সাধারণ মানুষের জন্য ২৪ ঘণ্টা খোলা রেখেছি।

পীর মিসবাহ জানান, জনগণের সমর্থন, দোয়া ও ভালোবাসা নিয়ে আগামীতে তিনি এরশাদের লাঙ্গল প্রতীকে নির্বাচন করতে চান। তার বিশ্বাস অতীতের মতো জনগণ তাকে অকৃত্রিম ভালোবাসায় সিক্ত করবেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

রাজনীতি -এর সর্বশেষ

Hairtrade