Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৪ অগ্রাহায়ণ ১৪২৪, শনিবার ১৮ নভেম্বর ২০১৭, ২:৩২ অপরাহ্ণ
Globe-Uro

গ্লোবাল ইন্টারন্যাশনালের পোশাক পেল ত্রিশ হাজার রোহিঙ্গা শিশু


০৫ নভেম্বর ২০১৭ রবিবার, ০১:৫৬  এএম

ঝালকাঠি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


গ্লোবাল ইন্টারন্যাশনালের পোশাক পেল ত্রিশ হাজার রোহিঙ্গা শিশু
ছবি : বহুমাত্রিক.কম

ঝালকাঠি : মিায়ানমার সেনাবাহিনীর নির্মমতার শিকার হয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা শিশুদের মাঝে উন্নতমানের পোশাক বিতরণ করেছে গ্লোবাল ইন্টারন্যাশনাল নামে একটি আন্তর্জাতিক পোষাক তৈরিকারক প্রতিষ্ঠান।

সেনাবাহিনীর সহযোগিতায় গত ৩ ও ৪ নভেম্বর দুইদিন ব্যাপি উখিয়ার কুতুবপালং ২নং ক্যাম্পে ৩০হাজার রোহিঙ্গা শিশুদের মাঝে এ পোষাক বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের গ্লোবাল জেনারেল ম্যানেজার জিয়া সরকার, পাবলিক রিলেশন কর্মকর্তা সাইদুর রহমান, এডমিন ম্যানেজার আবু তাহের লিংকন, প্রোডাকশন ও কোয়ালিটি ম্যানেজার মাসুদুল হক, প্রধান হিসাব কর্মকর্তা নাদের আব্বাস, সাইদ আহমেদ, মামুন রেজা, মুরাদ হোসেন, সুজন রায়, আশ্রাফুজ্জামান প্রমূখ।

এছাড়া সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রাণ কার্যক্রমে ক্যাম্পের দায়িত্বরত মেজর আতিক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান সবুজ সহযোগিতা করেন। আন্তর্জাতিক পোশাক তৈরিকারক প্রতিষ্ঠান মেরিডিয়ান গ্লোবাল ইন্টারন্যাশনাল ইউরোপ ও মধ্যপ্রাচ্যের ১৭টিরও বেশি দেশে তাদের পোশাক রপ্তানি করে আসছে। নিজস্ব প্রতিষ্ঠানে রোহিঙ্গা শিশুদের জন্য ওয়েস্টার্ণ পোশাকের ডিজাইনে তৈরি করা এ পোশাকের বাজারমূল্য কোটি টাকার উপরে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

শিশুর রাজ্য -এর সর্বশেষ

Hairtrade