Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৭ আষাঢ় ১৪২৫, শুক্রবার ২২ জুন ২০১৮, ৫:৩২ পূর্বাহ্ণ
Globe-Uro

গৃহবধূ স্বর্ণালী হত্যা : প্রতিবাদ-বিক্ষোভে উত্তাল আশুলিয়া


১২ মার্চ ২০১৮ সোমবার, ০১:৪৪  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


গৃহবধূ স্বর্ণালী হত্যা : প্রতিবাদ-বিক্ষোভে উত্তাল আশুলিয়া
ছবি : বহুমাত্রিক.কম

সাভার : গৃহবধূ স্বর্ণালী আক্তার হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসি ও কয়েকটি স্কুলের শিক্ষার্থীরা।

সোমবার বেলা ১১টায় আশুলিয়ার কবিরপুর-বাইদগাঁও আঞ্চলিক সড়কের বাইদগাঁও বাজারে এ বিক্ষেভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে এসময় বাইদগাঁও উচ্চ বিদ্যালয়, বাইদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাইদগাঁও আইডিয়াল পাবলিক স্কুলের শিক্ষক-শিক্ষার্থী এবং এলাকাবাসি বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধন শেষে স্থানীয় যুবক আব্দুল্লাহ-আল-মামুন এর সঞ্চালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. রকিবুল ইসলাম বাবুল, বাইদগাঁও উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি সামান উদ্দিন মুন্সী, স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন, স্বর্ণালীর বাবা সুরুজ মিয়া, চাচা আক্তার হোসেন, সাইফুল ইসলাম, সেলিম হোসেন, লুৎফর রহমান প্রমূখ।

এসময় বক্তারা বলেন, অবিলম্বে হত্যার সাথে জড়িত সবাইকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন। সেই সাথে স্বর্ণালীর ছোট্ট শিশু আলফি (৭)-কে যেন উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ৯ মার্চ সাভারের শাহীবাগ এলাকায় ৫ লাখ টাকা যৌতুকের দাবীতে স্বামীর ভাড়া বাসায় স্বর্ণালীকে পিটিয়ে ও স্বাসরোধে হত্যা করে লাশ ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে স্বামী ও শ্বশুড় বাড়ীর লোকজন।

 

নিহতের পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনায় নিহতের বাবা সুরুজ মিয়া বাদী হয়ে সাভার মডেল থানায় স্বর্ণালীর স্বামী আকবর হোসেনকে প্রধান করে ৫জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

জাতীয় -এর সর্বশেষ

Hairtrade