Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৭ আষাঢ় ১৪২৫, বুধবার ২০ জুন ২০১৮, ১১:১৬ পূর্বাহ্ণ
Globe-Uro

গাজীপুরে প্রতিপক্ষের হামলায় শিক্ষা প্রতিষ্ঠান ভাঙচুর


১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার, ০৯:৫৭  পিএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


গাজীপুরে প্রতিপক্ষের হামলায় শিক্ষা প্রতিষ্ঠান ভাঙচুর
ছবি : বহুমাত্রিক.কম

গাজীপুর : গাজীপুরে জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষরা হামলা চালিয়ে দোকানপাট ও একটি শিক্ষা প্রতিষ্ঠানের সীমানা প্রাচীর ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দুপুরে গাজীপুর মহানগরীর পূর্ব এনায়েতপুর এলাকার সবুজ কানন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ এর মানা প্রাচীর ও একটি দোকান ভাংচুর করা হয়।

সবুজ কানন রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ এর প্রধান শিক্ষক নজরুল ইসলাম জানান, ২০০৭ সাল থেকে তিনি এ শিক্ষা প্রতিষ্ঠানটি চালাচ্ছেন। কিন্তু এর আগে কখনো প্রতিপক্ষ হাবীবুর রহমান স্কুলের তাদের জমি দাবী করেনি। কিন্তু আজ হঠাৎ জুমার নামাজের পর হাবীবুর রহমান ও তার ছেলে নূরুজ্জামান, আসাদুজ্জামান সাহেদ, ময়নাল ও জয়নালসহ অজ্ঞাতনামা আরো ১৫/২০জন হামলা চালায়।

এসময় স্কুল গেটের পশ্চিম পাশের একটি দোকানে ভাংচুর করে। পরে স্কুলের বাউন্ডারি ওয়াল ভাংচুর করে। তাদের একজনের হাতে অস্ত্র থাকায় কেউ বাঁধা দিতে এগিয়ে আসেনি।

তিনি আরো জানান, এ শিক্ষা প্রতিষ্ঠানটিতে বর্তমানে ৫শতাধিক শিক্ষার্থী রয়েছে। এ ধরণের ঘটনা ঘটলে স্কুলে কোন শিক্ষার্থী আসবেনা বলেও জানান তিনি।এ ঘটনায় হাবীবুর রহমানের সাথে যোগাযোগ করেও কথা বলা সম্ভব হয়নি। এ ব্যাপারে জয়দেবপুর থানার ডিউটি অফিসার জানান, এধরণের কোন অভিযোগ আসেনি। আসলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

জাতীয় -এর সর্বশেষ

Hairtrade