Bahumatrik :: বহুমাত্রিক
 
৮ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১২:৪৭ অপরাহ্ণ
Globe-Uro

গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমেই খালেদার মুক্তি নিশ্চিত হবে : গয়েশ্বর


০৭ জুন ২০১৮ বৃহস্পতিবার, ০৪:০৫  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমেই খালেদার মুক্তি নিশ্চিত হবে : গয়েশ্বর
ছবি : বহুমাত্রিক.কম

ঢাকা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমেই গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে।

বুধবার রাজধানীর সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন মিলনায়তনে এক ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পটুয়াখালীর গলাচিপা-দশমিনা উপজেলা জাতীয়তাবাদী ঐক্য ফোরাম, ঢাকার এই অনুষ্ঠানের আয়োজন করে।

সংগঠনের আহ্বায়ক মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে গয়েশ্বর বলেন, গোটা জাতির কামনা অবাধ নিরপেক্ষ নির্বাচন দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করা। এই গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমেই গণতন্ত্রের নেত্রী খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে। এজন্য দলের নেতাকর্মীদের গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে নিজেদের শামিল করার আহ্বান জানান বিএনপির এই জ্যেষ্ঠ নেতা।

অনুষ্ঠানের বিশেষ অতিথি বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল সরকারকে হুঁশিয়ার করে বলেন, ‘খালেদা জিয়া বিহীন নির্বাচন এদেশের জনগণ মেনে নিবে না।’-তাই এধরণের আত্মঘাতী কর্মকাণ্ড থেকে সরে এসে গণতন্ত্র ফিরিয়ে দিয়ে বিএনপি নেত্রীকে মুক্তি দেওয়ার আহ্বান জানান তিনি।

সংগঠনের আহ্বায়ক তাঁর বক্তব্যে বলেন, নেত্রী কারাগারে। আসুন প্রতিজ্ঞা করি, গণতন্ত্রের নেত্রীকে মুক্ত না করে আমরা ঘরে ফিরব না। যত বাধাই আসুক আমরা লক্ষ্যে অবিচল থাকব।

আয়োজক সংগঠনের সদস্য অ্যাডভোকেট নূরুল ইসলাম জাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিএনপির নির্বাহী কমিটির সদস্য হাসান মামুনসহ পটুয়াখালীর বিশিষ্টজনরা ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন। এতে আরও বক্তব্য দেন-সংগঠনের সদস্য সচিব মাহমুদ আহমেদ জিয়া, মো. হাবিবুর রহমান (হিরু),  সদস্য আফজাল হোসেন আরিফ, রুহুল আমিন, মো. গিয়াস উদ্দিন, ফরিদ আহমেদ রুবেল প্রমূখ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।