Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৪ শ্রাবণ ১৪২৫, বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮, ১:২৭ অপরাহ্ণ
Globe-Uro

‘খালেদা জিয়ার সঙ্গে পরিবারের দেখা করার সুযোগ দিন’


১২ মে ২০১৮ শনিবার, ১০:১০  পিএম

বহুমাত্রিক ডেস্ক


‘খালেদা জিয়ার সঙ্গে পরিবারের দেখা করার সুযোগ দিন’

ঢাকা : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়া অসুস্থ। দিন দিন তাঁর স্বাস্থ্যের অবনতি ঘটছে। আগে এক সপ্তাহ পর পর পরিবারের সঙ্গে দেখা করার সুযোগ থাকলেও এখন সেটিও দেওয়া হচ্ছে না। তাই অবিলম্বে তাঁর পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে দেওয়া হোক। কারণ দীর্ঘ দিন খালেদা জিয়াকে দল ও পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না।

শনিবার রাতে রাজধানীর গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত জরুরি সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মির্জা ফখরুল।

ফখরুল বলেন, আমরা বা পরিবার দেখা করার অনুমতি চাইলে বলা হচ্ছে নিরাপত্তাজনিত কারণে দেখা করার অনুমতি দেওয়া যাচ্ছে না। কিন্তু তিনি তো কারাগারে সরকারের নিরাপত্তা বলয়ে আছেন, তাহলে কিসের নিরাপত্তা হুমকি আমাদের বুজে আসে না। আমরা সরকারের কাছে আহ্বান জানাই খালেদা জিয়াকে অন্তত তাঁর পরিবারের সঙ্গে দেখা করার সুযোগ দিন।

বিএনপির মহাসচিব বলেন, খালেদা জিয়াকে কারাগারে নেওয়ার পর থেকে তাঁর স্বাস্থ্যের অবনতি হয়েছে। এ নিয়ে সরকারের কোনো মাথা ব্যথা নেই। ডাক্তাররাও বলছেন, এভাবে থাকলে তিনি প্যারালাইজড হয়ে যেতে পারেন, তাঁর স্মৃতিশক্তি নষ্ট হয়ে যেতে পারে। কিন্তু সরকার এসব বিষয়ে কোনো কর্ণপাত করছে না।

মির্জা ফখরুল বলেন, গত ৪ মে খালেদা জিয়ার পরিবার সবশেষ দেখা করতে পেরেছেন। এরপর বার বার চেষ্টা করার পরও সরকার দেখা করার সুযোগ দিচ্ছে না। তাই তাঁর স্বাস্থ্যের বিষয়ে আমরা উদ্বিগ্ন। সরকারের কাছে আহ্বান জানাব, বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ মতে তাঁকে যেন উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হয়।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

রাজনীতি -এর সর্বশেষ

Hairtrade