Bahumatrik :: বহুমাত্রিক
 
২৭ অগ্রাহায়ণ ১৪২৫, বুধবার ১২ ডিসেম্বর ২০১৮, ১২:০৫ পূর্বাহ্ণ
Globe-Uro

ক্রিকইনফোর তালিকায় আইপিএলের সেরা পাঁচে মুস্তাফিজ


০৭ এপ্রিল ২০১৮ শনিবার, ০৭:৩৯  পিএম

বহুমাত্রিক ডেস্ক


ক্রিকইনফোর তালিকায় আইপিএলের সেরা পাঁচে মুস্তাফিজ

ঢাকা : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত তিন আসরের পারফর্মেন্স বিবেচনায় সেরা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে ক্রিকেট বিষয়ক শীর্ষ ওয়েবসাইট ক্রিকইনফো। এই তালিকায় বোলারদের সেরা পাঁচে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান। ইকনোমি রেটের দিক দিয়ে এবার তিনি আছেন তালিকার ৪ নম্বরে।

সেরা বোলারদের তালিকার এক নম্বরে আছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে গত আসরে খেলা আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খান। তার স্মার্ট ইকনোমি রেট ৫.২৯। দ্বিতীয় স্থানে থাকা ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের স্মার্ট ইকনোমি ৫.৬৮।

৬.০৮ স্মার্ট ইকনোমি নিয়ে ৩ নম্বরে ক্যারিবীয় `দুর্বোধ্য স্পিনার` সুনীল নারাইন। চার নম্বরে থাকা মুস্তাফিজের স্মার্ট ইকনোমি ৬.৩২। এবার মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে খেলবেন কাটার মাস্টার। শেষে পঞ্চম স্থানে ৬.৬১ স্মার্ট ইকনোমি নিয়ে আছেন ক্রুনাল পাণ্ডিয়া।

বাজে বোলারদের তালিকায় শীর্ষে অজি পেসার মিচেল জনসন (৯.৪৯), দুইয়ে বারিন্দর স্রান (৯.৫৯), তৃতীয় বরুণ অ্যারন (৯.৯১), চতুর্থ ভারতের মোহাম্মদ শামি (১০.৪৭) এবং পঞ্চম স্থানে আছেন জেমস ফকনার (১০.৫৩)।

এছাড়া সেরা ব্যাটসম্যান ও বাজে ব্যাটসম্যানের তালিকাও প্রকাশ করেছে ক্রিকইনফো। তবে সেখানে বাংলাদেশের কোনো তারকা নেই। সেরাদের শীর্ষে আছেন এক বছর নিষিদ্ধ হওয়া ডেভিড ওয়ার্নার এবং বাজে ব্যাটসম্যানদের শীর্ষে ভারতের উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।