Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৪ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮, ৩:১০ পূর্বাহ্ণ
Globe-Uro

কুয়েট ক্যাম্পাস থেকে ৮১ রাউন্ড গুলি উদ্ধার


১২ জুন ২০১৮ মঙ্গলবার, ০৭:২০  পিএম

শেখ প্রিয়া, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


কুয়েট ক্যাম্পাস থেকে ৮১ রাউন্ড গুলি উদ্ধার
ছবি : বহুমাত্রিক.কম

খুলনা : মঙ্গলবার খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ক্যাম্পাস থেকে ৮১ রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করেছে পুলিশ। ক্যাম্পাসের পশ্চিম পাশে নবনির্মিত আইটি ট্রেনিং সেন্টারের সংযোগ রাস্তার মাটি নিচ থেকে পরিত্যক্ত অবস্থায় এ গুলি উদ্ধার করা হয়।

এ নিয়ে গত দুদিনে ডুমুরিয়া এবং খানজাহান আলী থানা পুলিশ মোট ৮৯০ রাউন্ড গুলি ও ১টি গ্রেনেড উদ্ধার করেছে। এ সময় সাড়ে ৭শ গ্রাম ওজনের ১টি গ্রেনেডও উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন আরো ৩০ রাউন্ড গুলি মাটির ওপর ছড়িয়ে পড়ে থাকতে দেখে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে খবর দেয়। বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে খানজাহান আলী থানার পুলিশ বেলা সাড়ে ১১টার দিকে ক্যাম্পাসে পৌছে। তারা নবনির্মিত আইটি ট্রেনিং সেন্টারের রাস্তার নির্মাণ কাজে ব্যবহৃত এক্সক্যাভেটর মেশিন দিয়ে মাটি খুঁড়ে আরো ৮১ রাউন্ড গুলি উদ্ধার করে।

এর আগে গত সোমবার ডুমুরিয়া উপজেলার থুকড়া গ্রামের দিনমুজুর সোহেল রানা ৮০৩ রাউন্ড গুলি ডুমুরিয়া বাজারের একটি ভাঙ্গড়ির দোকানে বিক্রি করার সময় পুলিশের হাতে আটক হয়।

আটকের পর সোহেল পুলিশকে জানান, সম্প্রতি আইটি ট্রেনিং সেন্টারের রাস্তার মাটির কাজ করার সময় গুলিগুলো পেয়ে গোপনে বিক্রি করতে এসেছিলো। পরবর্তীতে তার দেয়া তথ্য অনুযায়ী গত সোমবার দুপুর সাড়ে ৩টার দিকে পুলিশ কুয়েট ক্যাম্পাসের আইটি ট্রেনিং সেন্টারের উল্লিখিত স্থানে তল্লাশি চালিয়ে মাটির নিচে পরিত্যক্ত অবস্থায় সাড়ে ৭শ গ্রাম ওজনের ১টি গ্রেনেড ও ৬ রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
ভাগ হয়নি ক' নজরুল
Bay Leaf Premium Tea
Intlestore

জাতীয় -এর সর্বশেষ

Hairtrade