Bahumatrik :: বহুমাত্রিক
 
১০ আশ্বিন ১৪২৫, বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮, ৭:৪৯ পূর্বাহ্ণ
Globe-Uro

কুয়েটে ৩য় সমাবর্তন বুধবার, আসছেন রাষ্ট্রপতি


০২ এপ্রিল ২০১৮ সোমবার, ০২:৫০  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


কুয়েটে ৩য় সমাবর্তন বুধবার, আসছেন রাষ্ট্রপতি
ছবি : বহুমাত্রিক.কম

খুলনা : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৩য় সমাবর্তন ১৮ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আগামী ৪ এপ্রিল বুধবার বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করতে সম্মতি জ্ঞাপন করেছেন রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মোঃ আবদুল হামিদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান, সমাবর্তন বক্তা বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক রশীদ চেয়ার অধ্যাপক ড. মোহাম্মদ আলী আসগর, উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আলমগীর, সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. কাজী হামিদুল বারী, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আব্দুর রফিক ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মিহির রঞ্জন হালদার।

এছাড়া মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দ, সংসদ সদস্যগণ, নির্বাচিত জন প্রতিনিধিগণ, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যগণ, উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ, আমন্ত্রিত অতিথিগণ, রাজনৈতিক নের্তৃবৃন্দ, অভিভাবক ও গ্রাজুয়েটগণ, এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তাগণ সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

সমাবর্তনে ৩৬ জন গ্রাজুয়েটকে বিশ্ববিদ্যালয় গোল্ড মেডেল এবং ৭ জনকে পিএইচডি ডিগ্রী দেয়া হবে। এছাড়া ১ হাজার ৮৩২ জনকে বিএসসি ইঞ্জিনিয়ারিং, ৯১ জনকে বিইউআরপি, ১৭ জনকে বিএসসি ও এমএসসি ইঞ্জিনিয়ারিং, ২৫ জনকে এমএসসি এবং ৫ জনকে এমফিল ডিগ্রী প্রদান করা হবে।

বিশ্ববিদ্যালয়ের ৩য় সমাবর্তনকে সামনে রেখে ২ এপ্রিল সোমবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে খুলনায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগণের সমন্বয়ে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।