Bahumatrik :: বহুমাত্রিক
 
৯ আশ্বিন ১৪২৫, সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৬:১২ অপরাহ্ণ
Globe-Uro

কুষ্টিয়ায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২


১১ জুলাই ২০১৮ বুধবার, ০৯:২৫  এএম

কুষ্টিয়া সংবাদদাতা

বহুমাত্রিক.কম


কুষ্টিয়ায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ফুটু ওরফে মোন্না (৩৫) ও রাসেল আহম্মেদ (৩০) নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার ভোররাতে উপজেলার কূর্শা ইউনিয়নের আনান্দ বাজার বালুচরসংলগ্ন জোয়াদ্দারের ইটভাটার কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত ফুটু ওরফে মোন্না রাজারহাট মোড় এলাকার মৃত আহম্মদ আলীর ছেলে এবং রাসেল আহম্মেদ একই এলাকার রবিউল ইসলামের ছেলে। র‍্যাবের দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী। এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে বলা হয়েছে।

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কম্পানি কমান্ডার মোহাইমিনুলের দাবি, একদল মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য কেনাবেচার উদ্দেশ্যে মিরপুর উপজেলার আনান্দবাজার বালুচরসংলগ্ন ইটভাটার কাছে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য কর গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে অন্যরা পালিয়ে যায়। এ সময় দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। আহত র‌্যাব সদস্যদের চিকিৎসা দেওয়া হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।